কুয়েতে প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলছেন প্রবাসীরা

Send
আ হ জুবেদ, কুয়েত থেকে
প্রকাশিত : ১৯:২১, ফেব্রুয়ারি ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:২৪, ফেব্রুয়ারি ০২, ২০২০

কুয়েত প্রিমিয়ার লিগে অংশ নেওয়া খেলোয়াড় ও কর্মকর্তারাকুয়েতে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও জাঁকজমকপূর্ণ পরিবেশে প্রতি বছরের মতো শুরু হয়েছে জিলিব নাইট রাইডার্স প্রিমিয়ার লিগ। কুয়েতের আব্বাসিয়া ক্রিকেট গ্রাউন্ডে ১৮টি ক্রিকেট দল এতে অংশগ্রহণ করছে।

উদ্যোক্তারা জানিয়েছেন, কর্মব্যস্ত জীবনে প্রবাসীদের অবসর সময়ে চিত্তবিনোদন, দেশীয় সংস্কৃতি ও খেলাধুলার চর্চা ধরে রাখতে এই লিগের আয়োজন করা হয়। তাদের আশা, বিভিন্ন পর্যায়ের প্রবাসীদের সহযোগিতায় সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

কুয়েত প্রিমিয়ার লিগের খেলাকুয়েত প্রবাসীরা মনে করেন, এ ধরনের খেলাধুলামূলক আয়োজন আরও বেশি করে হলে প্রবাসীদের সুস্বাস্থ্যের ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখতে পারে। একইসঙ্গে প্রবাসী যুবসমাজের মধ্যে ইতিবাচক মনোভাব গড়ে উঠবে।

গত ৩১ জানুয়ারি ‘জিলিব নাইট রাইডার্স প্রিমিয়ার লিগ ২০২০’ উদ্বোধনের মাধ্যমে মাঠে গড়ায় এবারের আসরের প্রথম খেলা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েতের সভাপতি প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন।

কুয়েত প্রিমিয়ার লিগের উদ্বোধনী আয়োজনে অতিথিরাঅনুষ্ঠানে আরও ছিলেন জিলিব নাইট রাইডার্স ও জিলিব প্রবাসী ক্লাব কুয়েতের উপদেষ্টা সাঈদ নূর, হুমায়ুন আলী, জাহাঙ্গীর খান পলাশ, মাহি আলম মাহি, আব্দুস সালাম ও মো. বিল্লাল হুসেন। সভাপতিত্ব করেন জিলিব নাইট রাইডার্স ও জিলিব প্রবাসী ক্লাব, কুয়েতের সভাপতি মো. নাজিম উদ্দিন। পরিচালনায় মোহাম্মদ মোয়াজ্জেম হুসেন ও আজিজুল হক।

/এনসি/জেএইচ/

লাইভ

টপ