অনাথ শিশুদের জন্য ঈদ উপহার পাঠালেন করোনা আক্রান্ত র‌্যাব কর্মকর্তা

Send
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত : ০২:২০, মে ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:৩৭, মে ২৩, ২০২০

ডডডকরোনাভাইরাসে আক্রান্ত র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. মোজাম্মেল হক দুস্থ মানুষদের জন্য ঈদের উপহার সামগ্রী পাঠিয়েছেন। মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সাটুরিয়া ইউনিয়নের বাছট বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিশু এবং পাশের গ্রামের দুস্থদের জন্য তিনি বিভিন্ন সামগ্রী পাঠান।  শুক্রবার (২২ মে) বিকালে তার পক্ষে ঈদের উপহার হিসেবে একশ’ বস্তা খাদ্য সামগ্রী বিতরণ করেন র‌্যাব-৪-এর সিপিসি-২ কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ এবং স্কোয়াড কমান্ডার সিনিয়ার এএসপি উনু মং।

এ বিষয়ে র‌্যাব-৪ অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. মোজাম্মেল হক টেলিফোনে বলেন, ‘গত দুই মাস পনেরো দিন প্রতিনিয়ত মাঠে ময়দানে, রাস্তাঘাটে সরেজমিনে উপস্থিত থেকে করোনা প্রতিরোধে গণসচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি অসহায় মানুষের পাশে ত্রাণসামগ্রী নিয়ে দাঁড়িয়েছি। আজও (শুক্রবার) বাছট বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিশু এবং পাশের গ্রামগুলোর দুস্থ মানুষদের মাঝে ঈদের উপহার দেওয়ার জন্য আমার থাকার কথা ছিল। কিন্তু গত বুধবার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আমি করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলাম। বৃহস্পতিবার গভীর রাতে আমার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাই আমি নিজে ঈদ উপহার বিতরণের জন্য যেতে না পেরে আমাদের দুজন অফিসারসহ টিম পাঠিয়েছিলা।’

BT-Newতিনি এই প্রতিবেদকের এক প্রশ্নের উত্তরে বলেন,  ‘সম্পূর্ণ সুস্থ্ হয়ে আমি আবার দ্রুতই করোনা যুদ্ধে ফ্রন্টলাইন ফাইটার হিসেবে জনগণের পাশে থেকে কাজ করতে চাই।’

দুঃস্থদের সাহায্যে তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘র‌্যাব সাধ্যমতো মানবিক সাহায্য দিয়ে আসছে।’ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এটি অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এর আগে ২৬ এপ্রিল ফেসবুকের পোস্ট থেকে জেনে বাছট বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার হেফজ বিভাগের সব শিশু এবং তাদের পরিবারের জন্য উপহার হিসেবে খাধ্য সামগ্রী পাঠিয়েছিলেন তিনি। তার পক্ষে র‌্যাব-৪-এর সহকারী উপ-পরিচালক জাহাঙ্গীর আলম উপহার সামগ্রী মাদ্রাসায় এসে শিশুদের দিয়ে গিয়েছিলেন।

উপহার সামগ্রী হস্তান্তরের সময় সাটুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু, সবুজ পরিবেশ আন্দোলনের মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক রাজ্জাক হোসাইন রাজ, বাছট বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার  মোহতামিম হাফেজ ক্বারী আব্দুর রহমান, ক্যাশিয়ার তোফাজ্জ্বল হোসেন মেম্বার, সহ-সভাপতি শামসুর রহমান পিন্টু এবং বাছট বৈলতলা পল্লী মঙ্গল সমিতির সভাপতি আব্দুর রহমান বিশ্বাসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

/এআরআর/এমএএ/

সম্পর্কিত

লাইভ

টপ