চরভদ্রাসনের ১৭৫ পরিবার পেলো ঈদ উপহার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:৩৭, মে ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:৩৯, মে ২৫, ২০২০



নগদ সহায়তাকরোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার ১৭৫টি পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ড্রিমল্যান্ড হাজীগঞ্জ। রবিবার (২৪ মে) চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ও হরিরামপুর ইউনিয়নের ১৭৫টি গরিব, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে সংগঠনটির পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়।

সংগঠনটির কোষাধ্যক্ষ আমির হোসেন ফয়সাল বলেন, অতীতের মত আগামীতেও সংগঠনের এমন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা অব্যাহত থাকবে। মূলত সামাজিক দায়বদ্ধতা থেকেই চরহাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের অর্থায়নে আমরা অসহায়দের মাঝে ঈদ উপহার হিসাবে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়েছি। ঈদে কেউ যেন খাদ্যভাবে না থাকে সে কারণেই আমরা গাজিরটেক ও হরিরামপুর ইউনিয়নের ১৭৫টি পরিবারের মাঝে ৫০০ টাকা করে বিতরণ করেছি।

সংগঠনটির তত্ত্বাবধানের দায়িত্বে থাকা চরহাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক নাসিরুদ্দিন খোকন জানান, ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সংগঠনটি এলাকায় বৃক্ষরোপণসহ গরিব, দুস্থ, অসহায় মানুষদের নানা ধরনের সহযোগিতা করে আসছে। এর পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডেও সংগঠনটি দায়িত্ব পালন করে থাকে। এরই ধারাবাহিকতায় করোনায় কর্মহীনদের মাঝে সংগঠনটির পক্ষ থেকে ঈদ উপহার হিসাবে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

/বিআই/টিটি/

লাইভ

টপ