রিজেন্ট হাসপাতালের প্রতারণা মামলা ডিবিতে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪৮, জুলাই ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:২৪, জুলাই ১৪, ২০২০

রিজেন্ট হাসপাতালকরোনাভাইরাস নমুনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে বেসরকারি রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে দায়ের করা প্রতারণা মামলা ডিবিতে স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) বিকালে ডিএমপি কমিশনার শফিকুল ইসলামের নির্দেশে উত্তরা পশ্চিম থানা পুলিশ মামলাটি ডিবিতে হস্তান্তর করে। ডিবি (উত্তর) মামলাটি তদন্ত করবে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বাংলা ট্রিবিউন কে বলেন, ‘ডিএমপি কমিশনার নির্দেশনায় মামলাটি আমরা বিকালে ডিবিতে হস্তান্তর করেছি। এখন থেকে ডিবি তদন্ত করবে। মামলার ডকুমেন্টস ও আসামি তাদের বুঝিয়ে দেওয়া হয়েছে।’

করোনাভাইরাস শনাক্তে নমুনা টেস্ট না করে রোগীদের ভুয়া রিপোর্ট দেয়া ও অর্থ আত্মসাতের অভিযোগে গত ৬ জুলাই বিকালে রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের অফিসে অভিযান চালায় র‍্যাব। র‍্যাবের অভিযানে রিজেন্ট অফিসে ফেলে রাখা করোনাভাইরাসের নমুনা,  ভুয়া রিপোর্ট ও অনুমোদিত কিট উদ্ধার করে র‍্যাব। এরপর র‍্যাব হাসপাতাল দুটি ও রিজেন্ট গ্রুপের অফিস সিলগালা করে দেয়। গ্রেফতার করা হয় এর কর্মকর্তা ও কর্মচারিদের। তবে পলাতক রয়েছেন রিজেন্টের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ।

 আরও পড়ুন: প্রতারণার জগতে সাহেদ আইডল: র‌্যাব

 সাহেদ ও সাবরিনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

মৌলভীবাজারে খোঁজ মেলেনি সাহেদের 

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ গ্রেফতার

রিজেন্টের সঙ্গে স্বাস্থ্য অধিদফতর চুক্তি করে মন্ত্রণালয়ের নির্দেশে

সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

যেভাবে উত্থান সাহেদের

সাহেদের অপরাধের বিচার চান স্ত্রীও

রিজেন্ট হাসপাতালের ভবনগুলো দখল করেছিলেন সাহেদ

 

 

/এআরআর/এফএএন/

লাইভ

টপ