ড. সেলিম মাহমুদের উদ্যোগে কচুয়ায় অক্সিজেন সরবরাহকারী সরঞ্জাম হস্তান্তর

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:০০, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৩৩, আগস্ট ০৩, ২০২০

করোনায় আক্রান্ত রোগীসহ মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের উদ্যোগে চাঁদপুরের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক হাই-ফ্লো অক্সিজেন ক্যানোলাসহ ২১টি অক্সিজেন সরবরাহকারী সরঞ্জামাদি হস্তান্তর করা হয়েছে। রবিবার (২ আগস্ট) দুপুরে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ড. সেলিম মাহমুদ নিজে উপস্থিত থেকে এসব সরঞ্জাম আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে হস্তান্তর অনুষ্ঠানটি উদ্বোধন করেন কচুয়ার সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। এই হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. সেলিম মাহমুদ।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ তথা বিশ্বমানবতার এই ক্রান্তিকালে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তার আহ্বানে অনুপ্রাণিত হয়ে তার পক্ষ থেকেই আমি কচুয়ার মানুষের জন্য এই উদ্যোগ গ্রহণ করেছি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাহ উদ্দিন মাহমুদের সভাপতিত্বে ও কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ূব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী, কচুয়ার পৌর মেয়র ও যুব লীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের আহ্বায়ক মাহবুব আলম, চাঁদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসানুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুন্নাহার ভূঁইয়াসহ আরও অনেকে।

/এমআর/

লাইভ

টপ