শেরেবাংলায় কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:১৭, অক্টোবর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১১, অক্টোবর ১৯, ২০২০

কিশোর গ্যাং (প্রতীকী ছবি)রাজধানীর শেরেবাংলা নগর থানার আগারগাঁও এলাকা থেকে কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-২।

সোমবার (১৯ অক্টোবর) র‍্যাবের মিডিয়া উইং পরিচালক আশিক বিল্লাহ বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান। তিনি জানান, রোববার (১৮ অক্টোবর) রাতভর অভিযান চালিয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন জিটিসিএল বিল্ডিংয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কিশোর গ্যাং সদস্যরা হলো- মো. সাগর ওরফে রোমান (১৯),  মো. হাতেম আলী (১৯), মুক্তারুজ্জামান (১৯),  মো. রাকিব সিকদার (২০),  মো. আলামিন হোসেন (১৯), মো. হৃদয় (১৬) ও মো. জীবন (১৬)

কিশোরদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা ও দুটি ছুরি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সবাই স্থানীয় কিশোর গ্যাং পারভেজ গ্রুপের সক্রিয় সদস্য। তারা ইয়াবা, গাঁজা ইত্যাদি নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। তারা নিজেরাও নেশা জাতীয় দ্রব্য সেবন করে থাকে।

গ্রুপ লিডার পারভেজের নেতৃত্বে এই কিশোর অপরাধী গ্রুপ ডিএমপির শেরেবাংলা নগর থানার বিএনপি বস্তি, শিশুমেলা, বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্র এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন, ক্রয়-বিক্রয়, চুরি-ছিনতাই, মারামারিসহ নারীদের ইভটিজিং করে অত্র থানা এলাকায় আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছে। এরা মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাইসহ নানা অপকর্মে জড়িত।

/এআরআর/এফএএন/এমওএফ/

লাইভ

টপ