রাজধানীতে ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:২৯, অক্টোবর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:০১, অক্টোবর ১৯, ২০২০

লাশরাজধানীর ক্যান্টেনমেন্ট ও ওয়ারী এলাকায় পৃথক ঘটনায় ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) এই  দুর্ঘটনা দু’টি ঘটে।  নিহতরা হলেন— নির্মাণ শ্রমিক নুর আলম (২০) ও এসি ফিটিংস সহকারী দীপ ঘোষ (২২)। 

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

নিহত নুর আলমের সহকর্মী সৈয়দ আলী জানান,  ক্যান্টনমেন্ট থানার ১০২ ব্রিগেড সিগন্যাল কালাশাহ’র মাজার এলাকায়  নির্মাণাধীন ১৪ তলা ভবনের সাত তলায় রডের খাঁচা থেকে ইট নামানোর সময় অসাবধানতার কারণে  ওপর থেকে নিচে পড়ে যান নুর আলম। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বিকাল চারটায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ইসলামপুর গ্রামের আব্দুল কাদের আলীর ছেলে নুর আলম।  এক ভাই ও চার বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

অপর ঘটনায় নিহত দীপ ঘোষের সহকর্মী মনির হোসেন বলেন, সোমবার  বিকালে ওয়ারী থানার নিবেদিতা হাসপাতালের পাশে একটি পাঁচ তলা ভবনের পাঁচ তলার বাইরে কোমরে বেঁধে এসি লাগানোর সময়  নিচে পড়ে যান দীপ। পরে আমরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সন্ধ্যা ছয়টার সময় তাকে মৃত ঘোষণা করেন।’

নিহত দীপ মুন্সীগঞ্জ সদর উপজেলার মাতুহাটি গ্রামের আশুতোষ ঘোষের ছেলে। তিনি গেন্ডারিয়ার অক্ষয় দাস লেনে তার ভগ্নিপতি বিপ্লব ঘোষের বাসায় থেকে এসি ফিটিংসের কাজ করতেন।  এক ভাই ও  এক বোনের মধ্যে তিনি ছিলেন ছোট।

 

/এআইবি/এআরআর/এপিএইচ/

লাইভ

টপ