ভোররাতে গাড়ি চুরি, ৯৯৯-এ ফোনে দুপুরে উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৫:১৮, অক্টোবর ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:১৮, অক্টোবর ২৫, ২০২০

 

উদ্ধার করা মিনি ট্রাক

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঢাকার বাড্ডা থেকে চুরি হওয়া মিনি ট্রাক সীতাকুণ্ড থেকে উদ্ধার করেছে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার পুলিশ। রবিবার (২৫ অক্টোবর) দুপুরে জাতীয় জরুরি সেবার পরিদর্শক আনোয়ার সাত্তার বাংলা ট্রিবিউনকে এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান,  রবিবার সকাল পৌনে ৯টায় জাকির হোসেন নামে একজন কলার বাড্ডা থেকে ৯৯৯-এ ফোন করেন। তিনি জানান, তার ঢাকা মেট্রো ন-২০-৪৭৮১ নম্বরের মিনি ট্রাকটি ভোররাত ৪টার দিকে চুরি হয়ে গেছে। গাড়িটিতে জিপিএস ট্র্যাকার লাগানো আছে। যার মাধ্যমে তিনি দেখতে পাচ্ছিলেন গাড়িটি বর্তমানে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কাছাকাছি আছে এবং চট্টগ্রামের দিকে অগ্রসর হচ্ছিল। ৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে সীতাকুণ্ড থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে সীতাকুণ্ড থানার একটি পেট্রোল টিম অবিলম্বে মহাসড়কে যায়। পরে সকাল পৌনে ১০টায় সীতাকুণ্ড থানার এস আই মামুন আহমেদ ৯৯৯ কে ফোনে জানান,  বাড়বকুণ্ডের একটি বেসরকারি ব্যংকের এটিএম বুথের কাছ থেকে মিনি ট্রাকটি উদ্ধার করা হয়। গাড়িটিতে কাউকে পাওয়া যায়নি। পুলিশের তৎপরতা টের পেয়ে চোররা রাস্তার পাশে গাড়িটি ফেলে রেখে পালিয়ে গেছে।

যথাযথ আইনি প্রক্রিয়ায় মিনি ট্রাকটি তার মালিককে হস্তান্তর করা হবে এবং চোরদের আটকের প্রচেষ্টা অব্যহত আছে বলেও জানান তিনি।

 

 

/এআরআর/এসটি/

লাইভ

টপ