বিইউপি’র সঙ্গে ঢাকা চেম্বারের সমঝোতা স্মারক সই

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪৬, অক্টোবর ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪৮, অক্টোবর ২৭, ২০২০

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) সঙ্গে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ডিসিসিআই) একটি সমঝোতা স্মারক সই করা হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) মিরপুর সেনানিবাসে বিইউপি’র বিজয়

অডিটরিয়ামে দুই পক্ষের মধ্যে এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, অফিস অব দি ইভেলুয়েশন, ফ্যাকাল্টি অ্যান্ড কারিকুলাম ডেভেলপমেন্টের (ওইএফসিডি) উদ্যোগে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এবং ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ডিসিসিআই) মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপি’র উপাচার্য মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি শামস মাহমুদ এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিইউপি’র বঙ্গবন্ধু চেয়ারের অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন ।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। এই সমঝোতা স্মারকের ফলে অ্যাকাডেমিক ও গবেষণার ক্ষেত্রে উভয়ের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক আরও বৃদ্ধি পাবে। বিইউপির শিক্ষার্থী এবং ফ্যাকাল্টি মেম্বারদের ওয়েবার প্রদান, বিইউপি শিক্ষার্থীদের ইন্টার্নশিপ প্রদান, যৌথভাবে সেমিনার, ওয়ার্কশপ, জব ফেয়ার ও কোর্স পরিচালনাসহ আরও বিভিন্ন সুযোগ অবারিত হবে।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিইউপির রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মো. মেফতাউল করিমসহ বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, ডিসিসিআই’র কর্মকর্তা এবং সাংবাদিকরা।

 

/জেইউ/এপিএইচ/

লাইভ

টপ