আগুনে ক্ষতিগ্রস্তদের জন্য ডিএনসিসি মেয়রের সমবেদনা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০২:৫৯, অক্টোবর ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:০৩, অক্টোবর ৩১, ২০২০

মেয়র আতিকুল ইসলামরাজধানীর কল্যাণপুর নতুন বাজার বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম গভীর দুঃখ ও সমবেদনা প্রকাশ করেছেন। শুক্রবার (৩০ অক্টোবর) রাতে এ ঘটনার পর ডিএনসিসি থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগুনে ক্ষতিগ্রস্তদের জন্য মেয়র মো. আতিকুল ইসলামের পক্ষ থেকে জরুরি ভিত্তিতে প্রতিটি পরিবারকে পাঁচ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হবে। এছাড়া মেয়রের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের জন্য সেখানে পর্যাপ্ত খাবার ও পানি সরবরাহের ব্যবস্থা নেওয়া হয়েছে। অগ্নিকাণ্ডের স্থানে ডিএনসিসির অস্থায়ী মেডিক্যাল ক্যাম্প ও মোবাইল টয়লেট স্থাপন করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের যাবতীয় দেখাশোনার জন্য মেয়র ১১নং ওয়ার্ডের কাউন্সিলর দেওয়ান আবদুল মান্নানকে সার্বক্ষণিক তদারকি করার দায়িত্ব প্রদান করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সম্প্রতি মেয়র আতিকুল ইসলাম করোনামুক্ত হয়েছেন। সেজন্য শারীরিক দুর্বলতার কারণে প্রবল ইচ্ছা থাকার পরেও তিনি অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করতে পারেননি। তবে তিনি বাসায় থেকে ক্ষতিগ্রস্তদের যাবতীয় খবর নিচ্ছেন।

আরও খবর: কল্যাণপুর নতুন বাজার বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট

 



/এসএস/এমএএ/

লাইভ

টপ