কাদা ছোড়াছুড়ি করছি না, এরিক প্রসঙ্গে জিএম কাদের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪৩, নভেম্বর ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:১২, নভেম্বর ২৪, ২০১৯

জিএম কাদেরজাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘আমি কাদা ছোড়াছুড়ি করছি না, আমি রাজনীতি করি। রাজনীতি করতে গেলে শতভাগ মানুষের সমর্থন পাওয়া যায় না।’ রবিবার (২৪ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এদিন জামালপুর জেলার জাতীয় পার্টি (জেপি) ও বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) ২০ জন আইনজীবী জাপা চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। ওই অনুষ্ঠানে তিনি বর্তমান রাজনীতি ও এরিক এরশাদ প্রসঙ্গে কথা বলেন।
প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক ও তার মা বিদিশা প্রসঙ্গে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, ‘রাজনীতি করতে গেলে অনেক সময় বাইরের মানুষও আমার জন্য জীবন দেবে, আবার খুব ক্লোজ মানুষও আমার বিরুদ্ধে দাঁড়িয়ে যেতে পারে। এটা পৃথিবীর ইতিহাসে সবসময় ছিল এবং আছে। আমাকে নিয়ে কে কী বললো, তা নিয়ে ভীষণভাবে মগ্ন থাকলে দেশের জন্য, জাতির জন্য কাজ করা সম্ভব হবে না।’ তিনি ন্যায়ের পথে থেকে দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন বলে দাবি করেন।
জিএম কাদের বলেন, ‘সাধারণভাবে ভালো কাজ করতে গেলে কিছু মানুষ বাধা সৃষ্টি করবে, সেগুলো আমরা যথাযথভাবে নিষ্পত্তি করবো।’
জাপা চেয়ারম্যান বলেন, ‘দেশের তিনটি প্রধান রাজনৈতিক দলের মধ্যে মানুষ এখন জাতীয় পার্টির ওপরেই আস্থা রাখছে।’ সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টিই আগামী দিনের সম্ভাবনাময় বিকল্প শক্তি বলেও দাবি করেন তিনি।
জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা দলকে আরও শক্তিশালী করতে তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুন...
আমার সম্পদের ওপর চাচার লোভ আছে: এরিক এরশাদ

/এসটিএস/এইচআই/এমওএফ/

লাইভ

টপ