এরশাদের মৃত্যুবার্ষিকীতে সারাদেশে দোয়া কর্মসূচি জাপার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:১৪, জুলাই ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১৬, জুলাই ০৯, ২০২০

জাতীয় পার্টি

আগামী ১৪ জুলাই (মঙ্গলবার) জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী।  এ উপলক্ষে দেশব্যাপী পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের কর্মসূচি ঘোষণা করেছে দলটি। বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে দলের চেয়ারম্যান জিএম কাদের সারাদেশের নেতাকর্মীদের এ কর্মসূচি পালনের নির্দেশ দেন। চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য জানান।

খন্দকার দেলোয়ার জালালী বলেন, ‘দেশের বর্তমান অবস্থার কথা বিবেচনা করে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা, উপজেলা এবং সব অঙ্গ ও সহযোগী সংগঠনকে কর্মসূচি পালন করে পার্টির কেন্দ্রীয় দফতরকে অবহিত করার জন্য জাপার মহাসচিব মসিউর রহমান রহমান রাঙ্গা অনুরোধ জানিয়েছেন।’

এরশাদের মৃত্যুবার্ষিকী পালনে জাপার মহানগর দক্ষিণের প্রস্তুতি সভা

হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের  উদ্যোগে প্রস্তুতি সভা বৃহস্পতিবার বিকালে কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। দলের কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জহিরুল আলম রুবেলের সঞ্চালনায় এই সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতারা।

সভায় ঘোষিত কর্মসূচি: ১৩ জুলাই শ্যামপুর বালুর মাঠে মিলাদ মাহফিল, ১৪ জুলাই সকাল ১০টায় পল্লীবন্ধু এরশাদের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,  ঢাকা মহানগর দক্ষিণের ২৪টি থানায় শতাধিক মসজিদে দোয়া ও বাদ আছর কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ মাহফিল  এবং সেদিন বিকাল ৫টায় শ্যামপুর রামকৃষ্ণ গিরিধারী মন্দিরে জাপা কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে’র উদ্যোগে প্রার্থনা সভা।

জাপার যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম এসব কর্মসূচির কথা জানান।

 

/এসটিএস/এপিএইচ/

লাইভ

টপ