বিএনপির ত্রাণ কমিটির বৈঠক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৫৩, আগস্ট ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১০, আগস্ট ০৯, ২০২০

দেশের চলমান বন্যা পরিস্থিতি ও উদ্বাস্তুদের বিষয়ে দলীয় করণীয় ঠিক করতে বৈঠক করেছে বিএনপি। রবিবার (৯ আগস্ট) বিকাল পাঁচটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত অনুষ্ঠিত এ বৈঠকে সভাপতিত্ব করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান।
শায়রুল কবির জানান, ত্রাণ কমিটির বৈঠকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ত্রাণ কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু, মো. শাজাহান, আবদুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, ডা. এ জেড জাহিদ হোসেনসহ ৪১ জন সদস্য অংশগ্রহণ করেন।
জানা গেছে, প্রায় সাড়ে তিন ঘণ্টার এ বৈঠকে বন্যা পরিস্থিতি নিয়ে বিস্তারিত পর্যালোচনা করেন ত্রাণ কমিটির নেতারা। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ বিষয়ে নানা দিক-নির্দেশনা দিয়েছেন। একইসঙ্গে বন্যায় উদ্বাস্তু ও পানিবাহিত রোগ এবং এ বিষয়ে সরকারের অবস্থান নিয়ে ব্যাখ্যা দেবে বিএনপি।
সূত্র জানায়, বৈঠকে দলীয় নেতাকর্মীদের সাধ্যমত দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানানো হয়েছে। ইতোমধ্যে এ কাজে দলীয় নেতাকর্মীরা অংশগ্রহণ শুরু করেছেন, বলে জানানো হয় একটি সূত্রে।

 

/এসটিএস/এমআর/

লাইভ

টপ