সুজুকির নতুন জিক্সার সিরিজ এখন বাংলাদেশে

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২২:৪০, জুলাই ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:৪৬, জুলাই ০১, ২০২০

সুজুকি জিক্সার ও জিক্সার এসএফের উদ্বোধনী আয়োজনবাংলাদেশে এলো বিশ্ববিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকির দুই নতুন মডেল জিক্সার এবং জিক্সার এসএফ। মঙ্গলবার (৩০ জুন) আনুষ্ঠানিকভাবে বাহনগুলো ভার্চুয়ালি উদ্বোধন করেছে র‌্যানকন মোটরবাইকস লিমিটেড। 

দুটি মডেলেই আছে দুটি করে ভ্যারিয়েন্ট, একটি এফআই ও এবিএস সংস্করণ এবং আরেকটি কার্বুরেটর ও ডিস্ক সংস্করণ। জাপানি প্রযুক্তি সংবলিত বাইক দুটিতে থাকছে ১৫৫ সিসি ইঞ্জিন, যা ১৪ দশমিক ১ পিএস পাওয়ার জেনারেট করতে সক্ষম।

জিক্সার মডেলটি পাওয়া যাবে মেটালিক সনিক সিলভার, মেটালিক ট্রাইটন নীল এবং গ্লাস স্পার্কল কালো রঙে। জিক্সার এসএফ মডেলটি পাওয়া যাবে মেটালিক সনিক সিলভার ও গ্লাস স্পার্কল কালো রঙে। এছাড়া জিক্সার এসএফ-এর মোটোজিপি বিশেষ সংস্করণটি পাওয়া যাবে মেটালিক ট্রাইটন নীল রঙে।

সুজুকি অল নিউ জিক্সার মডেলের স্পেশাল প্রারম্ভিক বাজার মূল্য ২ লাখ ১৯ হাজার ৯৫০ টাকা। অল নিউ জিক্সার এসএফ মডেলের বিশেষ প্রারম্ভিক বাজার মূল্য ২ লাখ ৫৯ হাজার ৯৫০ টাকা। জিক্সার সিরিজের নতুন মডেল দুটি সারাদেশে সব সুজুকি শো-রুমে পাওয়া যাচ্ছে।

উদ্বোধনী আয়োজনে র‌্যাংকন মোটরবাইকস লিমিটেডের সিইও কাজী আশিক উর-রহমান বলেন, ‘রাইডারকে নিখাদ আনন্দ সরবরাহের জন্য অত্যাধুনিক প্রযুক্তির ও সুজুকির গৌরবময় ঐতিহ্যের ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি ক্রেতাদের চাহিদাকে বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে।’

সুজুকির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি লাইভ সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে আরও ছিলেন র‌্যানকন মোটরবাইকস লিমিটেডের হেড অব সেলস এ. কে.এম তৌহিদুর রহমান এবং হেড অব মার্কেটিং মোহাম্মদ শামস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে লাইভে আসেন সুজুকি মোটর করপোরেশন জাপান-এর এক্সিকিউটিভ জেনারেল ম্যানেজার অব মোটরসাইকেল অপারেশন মাসায়োসি ইতো।

/জেএইচ/
টপ