হকিতে আনসারকে ফেরানোর উদ্যোগ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:২৮, নভেম্বর ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩১, নভেম্বর ২৮, ২০১৯

হকিতে আনসারকে ফেরানোর উদ্যোগ৮০’র দশকে হকির সঙ্গে নিবিড় সম্পর্ক ছিল বাংলাদেশ আনসারের। পরবর্তীতে হকি থেকে দূরে সরে যায় তারা। লম্বা সময় পেরিয়ে যাওয়ার পর তাদের ফেরানোর উদ্যোগ নিয়েছে হকি ফেডারেশন।

আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদের সঙ্গে ফেডারেশনের কর্মকর্তারা সৌজন্য সাক্ষাৎ করেছেন। সেখানে আনসারকে হকিতে ফেরানোর ব্যাপারে ইতিবাচক আলোচনা হয়েছে বলে জানিয়েছেন হকি ফেডারেশনের সহ-সভাপতি আব্দুর রশিদ শিকদার।

সভা শেষে আব্দুর রশিদ বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘একসময় হকিতে বাংলাদেশ আনসার নিয়মিত খেলতো। তারা আমাদের তালিকাভুক্ত সংস্থাও ছিল। কিন্তু অনেক বছর ধরেই তারা নেই। এখন তাদের ফেরানোর উদ্যোগ নেওয়া হয়েছে। তাদের সঙ্গে আমাদের ইতিবাচক আলোচনা হয়েছে।’

সঙ্গে তিনি যোগ করেছেন, ‘লিগ সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য তাদের অনুরোধ করা হয়েছে। ভবিষ্যতে আনসারকে আবারও হকিতে দেখার আশ্বাস মিলেছে।’

সভায় ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি ড. মাহফুজুর রহমান, সাজেদ এ এ আদেল, জাকি আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত, কোষাধ্যক্ষ হাজী মোহাম্মদ হুমায়ুন ও হকি ফেডারেশনের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার নুর-ই-আলম।

/টিএ/কেআর/

লাইভ

টপ