ইউল্যাবের মাঠে বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৪৪, ডিসেম্বর ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৫৪, ডিসেম্বর ০৫, ২০১৯

বাংলাদেশ হুইলচেয়ার ক্রিকেট দল। ছবি: সাজ্জাদ হোসেনইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) বৃহস্পতিবার উদযাপন করেছে ‘ইউএন আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস’। এই দিবস উপলক্ষে ইউল্যাবের স্থায়ী ক্যাম্পাস মোহাম্মদপুরের ক্রিকেট মাঠে বাংলাদেশ জাতীয় হুইলচেয়ার ক্রিকেট দলের প্রীতি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করা হয়েছিল।

বাংলাদেশ জাতীয় হুইলচেয়ার ক্রিকেট দল দুই ভাগ (লাল ও সবুজ) হয়ে খেলেছে এই প্রীতি ম্যাচ। লাল দলের প্রতিনিধিত্ব করেন মোহাম্মদ মহসিন, আর সবুজ দলকে নেতৃত্ব দেন নূর নাহিয়ান। কুড়ি ওভারের ম্যাচটি ৩ উইকেটে জিতেছে সবুজ দল।

টস জিতে সবুজ দল ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় লাল দলকে। প্রথমে ব্যাট করা লাল দল নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে করে ১৪২ রান। এই লক্ষ্য ৭ উইকেট হারিয়ে ২ ওভার আগেই টপকে যায় সবুজ দল।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউল্যাবের রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ ও ট্রেজারার অধ্যাপক মিলন কুমার ভট্টাচার্য। এসময় ইউল্যাবের ট্রেজারার অধ্যাপক মিলন কুমার ভট্টাচার্যের হাতে জার্সি তুলে দেন লাল দলের অধিনায়ক মোহাম্মদ মহসিন এবং ইউল্যাবের রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদের হাতে জার্সি তুলে দেন সবুজ দলের অধিনায়ক নূর নাহিয়ান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন।

/কেআর/

লাইভ

টপ