প্রীতি ফুটবলে বসুন্ধরার কাছে বিএসপিএর হার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪৫, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৫, জানুয়ারি ১৭, ২০২০

অন্যরকম একটি দিন কাটালেন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) সাংবাদিক ও বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কর্মকর্তারা। শুক্রবার বসুন্ধরা স্পোর্টস অ্যারেনায় বসুন্ধরা কিংসের আয়োজনে দুই পক্ষ খেলেছে একটি প্রীতি ফুটবল ম্যাচ। এই ম্যাচে ৬-১ গোলে জিতেছে বসুন্ধরা কিংস।

অধিনায়ক সাদমান সাকিবের গোলে বিএসপিএ শুরুতে এগিয়ে গেলেও পরে আর কুলিয়ে উঠতে পারেনি স্বাগতিকদের সামনে। কিংসের হয়ে দু’টি করে গোল করেছেন ক্লাব সভাপতি ও দলের অধিনায়ক ইমরুল হাসান এবং ট্রেনার হ্যাভিয়ার সানচেজ। এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন মিনহাজ এবং মাইনুল ইসলাম একটি করে গোল করেছেন। বসুন্ধরা কিংসের হয়ে আরও খেলেছেন টেকনিক্যাল ডিরেক্টর বিএ যোবায়ের নিপু, দলের স্প্যানিশ হেড কোচ অস্কার ব্রুজন, স্থানীয় তিন সহকারী কোচ মাহবুব হোসেন রক্সি, আবু ফয়সাল, নুরুজ্জামান নয়ন।

ম্যাচ সেরা হয়েছেন বিএসপিএর সাদমান সাকিব এবং বসুন্ধরা কিংসের হাভিয়ার সানচেজ। সেরা গোলকিপারের পুরস্কার পেয়েছেন বিএসপিএ’র কাজী সাবির। কিংসের সভাপতি ইমরুল হাসান এবং হেড কোচ অস্কার ব্রুজনের হাতে শুভেচ্ছা স্মরক তুলে দেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং টিম লিডার মো. হাসান উল্লাহ খান রানা।

আরও উপস্থিত ছিলেন বিএসপিএর সহ-সভাপতি পরাগ আরমান ও শেখ সাইফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সনৎ বাবলা ও রেজওয়ান উজ জামান রাজিব, সিনিয়র সদস্য ইকরামউজ্জামান, সেলিম নজরুল হক, মোফাখখারুল ইসলাম দিলখোশ, খায়রুল ইসলাম শাহীন ও তোহাবিন হক।

 

/টিএ/এফআইআর/

লাইভ

টপ