পোলার্ডের ক্যারিয়ার সেরা বোলিংয়ের পর বৃষ্টির হানা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:০৩, জানুয়ারি ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:১৪, জানুয়ারি ১৯, ২০২০

পোলার্ডের উদযাপন। প্রথম ম্যাচটি হেরে যাওয়ায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে মরিয়া ছিল ওয়েস্ট ইন্ডিজ। তাদের সব প্রচেষ্টায় জল ঢেলে দিয়েছে বৃষ্টি! পরিত্যক্ত হয়েছে আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি।

সেন্ট কিটসে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টস জিতে আইরিশদের ব্যাটিংয়ে পাঠায় স্বাগতিকরা। আইরিশরা শুরুতে ব্যাট করে ১৯ ওভারে সংগ্রহ করে ৯ উইকেটে ১৪৭ রান। সর্বোচ্চ ৪৪ রান আসে গ্যারেথ ডেলানির ব্যাট থেকে। উল্লেযোগ্য স্কোর ছিল- অধিনায়ক অ্যান্ডি বালবার্নির ৩৬ ও হ্যারি টেক্টরের ৩১ রান।

আইরিশদের আটকে রাখতে দুর্দান্ত বোলিং করেছেন ক্যারিবীয় অধিনায়ক কাইরন পোলার্ড। সংক্ষিপ্ত এই সংস্করণে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন। ২৫ রানে নিয়েছেন ৪ উইকেট।

আইরিশদের মিডল অর্ডার পুরোপুরি গুঁড়িয়ে দিয়েছেন তিনি। যার ব্যাটে রানের চাকা সচল ছিল আয়ারল্যান্ডের, সেই ডেলানিকেও ফিরিয়েছেন। যার ইনিংসে ছিল ৫টি ছয়। অধিনায়ক বালবার্নি (৩৬), গ্যারি উইলিসন (৫) ও জর্জ ডকরেলকেও (২) ফিরিয়েছেন পোলার্ড। এছাড়া ফাস্ট বোলার শেলডন কট্রেল ১০ রানে নিয়েছেন ২ উইকেট।  

বৃষ্টির হানায় পরে ক্যারিবীয়দের সামনে নতুন লক্ষ্য দাঁড়ায় ১৯ ওভারে ১৫২।  এই লক্ষ্য তাড়ায় তাদের শুরুটা ছিল হতাশাজনক। প্রথম ওভারের পঞ্চম বলে সাজঘরে ফিরে যান লেন্ডল সিমন্স। ২.১ ওভারে স্কোর যখন ১ উইকেটে ১৬ রান, তখন নামে বৃষ্টি। ম্যাচটি পরে আর শুরুই করা যায়নি। ফলে পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

সিরিজের প্রথম ম্যাচটি নাটকীয়ভাবে ৪ রানে জিতেছে আয়ারল্যান্ড। ফলে তিন ম্যাচের সিরিজে ১-০ তে এগিয়ে আইরিশরা। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে রবিবার।

/এফআইআর/

লাইভ

টপ