বৃষ্টিতে শেষ টি-টোয়েন্টি পণ্ড হওয়ার আশঙ্কা!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:৩৩, জানুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৩, জানুয়ারি ২৭, ২০২০

মাঠের সর্বশেষ অবস্থা। লাহোরে বাংলাদেশ-পাকিস্তানের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে হানা দিয়েছে বৃষ্টি। টস হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। কিন্তু টানা বৃষ্টিতে সেটিও সম্ভব হয়নি। তাতে শেষ ম্যাচটি পণ্ড হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। 

বৃষ্টি থামার ওপর আম্পায়ারদের পরবর্তী মাঠ পরিদর্শনের কথা বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায়। কিন্তু আপাতদৃষ্টিতে সেটি সম্ভব হবে না বলেই মনে হচ্ছে। বৃষ্টিতে পুরোপুরি অন্ধকার হয়ে গেছে লাহোরের স্টেডিয়াম। জ্বালিয়ে রাখা হয়েছে ফ্লাডলাইট।

পাকিস্তানের কাছে এরই মধ্যে টি-টোয়েন্টি সিরিজ হেরে বসে আছে বাংলাদেশ। ২-০-তে সিরিজ হেরে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ এড়াতে না পারলে তাদের জন্য পরিস্থিতি হবে আরও দুর্বিষহ। কিন্তু মধুর সমাপ্তির আশায় থাকা বাংলাদেশের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি।

প্রথম ম্যাচে মোহাম্মদ নাঈম ও তামিমের ৭১ রানের উদ্বোধনী জুটির সুবিধাও কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। মাত্র ১৪১ রানে থেমে বাংলাদেশ হেরে যায় ৫ উইকেটে। দ্বিতীয় ম্যাচে হারের ব্যবধান ছিল আরও বড়। আরেকটি ব্যাটিং ব্যর্থতায় বাবর আজমদের কাছে বাংলাদেশ হেরে যায় ৯ উইকেটে!

আজকের ম্যাচটি পাকিস্তানের জন্যও গুরুত্বপূর্ণ। হেরে গেলে অস্ট্রেলিয়ার কাছে টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান হারাবে বাবর আজমের দল। জয় পেলে তো বটেই, বৃষ্টিতে ম্যাচটি ভেসে গেলেও শীর্ষস্থান অক্ষুণ্ন থাকবে স্বাগতিকদের।

/এফআইআর/এমএমজে/

লাইভ

টপ