আবারও লম্বা সময় মাঠের বাইরে হ্যাজার্ড

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:৩৭, ফেব্রুয়ারি ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৭, ফেব্রুয়ারি ২৩, ২০২০

eden-hazard-real-madrid-2019-20_cildzj7tqt731gtigfbor77iyশীর্ষস্থান হারানোর কষ্টের সঙ্গে এডেন হ্যাজার্ডকে হারানোর আশঙ্কায় শনিবার রাতটা পার করেছিল রিয়াল মাদ্রিদ। রবিবার বেলা গড়াতেই জানা গেলো, গোড়ালি ভেঙে গেছে তাদের বেলজিয়ান ফরোয়ার্ডের। তাতে ম্যানচেস্টার সিটি ও বার্সেলোনার বিপক্ষে তার খেলা হচ্ছে না নিশ্চিত।

গত বছরের জুনে চেলসি থেকে যৌথ রেকর্ড ১০ কোটি ইউরোতে সান্তিয়াগো বার্নাব্যুতে হ্যাজার্ডকে এনেছিল রিয়াল। পেশীর সমস্যায় শুরুতে খেলেননি। তবে গত ২৬ নভেম্বর প্যারিস সেন্ত জার্মেইর বিপক্ষে গোড়ালির চোট নিয়ে ছিটকে যান তিন মাসের জন্য। ফেরার দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে আবার আহত হলেন। অন্তত দুই মাস মাঠের বাইরে যেতে হচ্ছে সব ধরনের প্রতিযোগিতায় রিয়ালের জার্সিতে মাত্র ১৫ ম্যাচ খেলা এ ফরোয়ার্ডকে।

ম্যানসিটির বিপক্ষে বুধবার বার্নাব্যুতে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর প্রথম লেগ খেলতে পারবেন না বেলজিয়ান ফরোয়ার্ড। আগামী সপ্তাহে ঘরের মাঠে বার্সার বিপক্ষে এল ক্লাসিকোতেও থাকবেন না তিনি। সাধারণত এ ধরনের চোট থেকে সেরে উঠতে তিন থেকে চার মাস লাগে। ইউরোতে তার খেলা নিয়েও থাকছে অনিশ্চয়তা।

লেভান্তের বিপক্ষে রিয়ালের প্রথম সুযোগটি এসেছিল হ্যাজার্ডের কাছেই। গোলমুখের সামনে পায়ে ঠিকমতো বল নিতে পারেননি। কিছুক্ষণ পরই খোঁড়াতে দেখা যায় তাকে। ব্যথায় কাতর হ্যাজার্ড ৬৭ মিনিটে মাঠ ছাড়েন। রিয়াল এক বিবৃতিতে জানায়, ‘রিয়াল মাদ্রিদের মেডিক্যাল বিভাগ পরীক্ষা শেষে নিশ্চিত করেছে হ্যাজার্ডের ডান পায়ের গোড়ালিতে চিড় ধরেছে। তার চিকিৎসা চলবে।’

গত দুই ম্যাচে মাত্র এক পয়েন্ট অর্জন করেছে রিয়াল (৫৩)। সেল্তা ভিগোর সঙ্গে ড্রর পর লেভান্তের কাছে হারে শীর্ষস্থানটা খোঁয়াতে হয়েছে বার্সার (৫৫) কাছে।

/এফএইচএম/

লাইভ

টপ