করোনায় আক্রান্ত পাকিস্তানের আরও ৭ ক্রিকেটার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:০৫, জুন ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৩, জুন ২৩, ২০২০

পাকিস্তান ক্রিকেট দলে করোনার থাবা। ছবি: পিসিবিআরও খারাপ খবর পাকিস্তানের ক্রিকেটে। ‍সোমবার তিন ক্রিকেটারের করোনাভাইরাস ‘পজিটিভ’-এর কথা জানানো হয়েছিল। আজ (মঙ্গলবার) সংখ্যাটা আরও বাড়লো। নতুন করে ৭ ক্রিকেটার আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী ভাইরাসে। ইংল্যান্ড সফরে যাওয়ার আগে সব মিলিয়ে ১০ জনের ধরা পড়লো কোভিড-১৯।

নতুন করে আক্রান্ত হওয়া ৭ ক্রিকেটার হলেন- ফখর জামান, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ রিজওয়ান, ইমরান খান, কাশিফ ভাট্টি ও মোহাম্মদ হাসনাইন। আগের দিন ‘পজিটিভ’ এসেছিল তিন ক্রিকেটার- হায়দার আলী, হারিস রউফ ও শাদাব খানের।

৭ ক্রিকেটারের সঙ্গে মালাং আলী নামের এক সাপোর্ট স্টাফেরও (মেসিয়ার) কোভিড-১৯ ‘পজিটিভ’ এসেছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে আক্রান্তের নামের তালিকা প্রকাশের সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, এখনও করোনাভাইরাস পরীক্ষা করা হয়নি শোয়েব মালিক, ওয়াকার ইউনুস ও ক্লিফে ডেকনের।

বিবৃতিতে পিসিবি জানিয়েছে, ‘পিসিবি মেডিক্যাল প্যানেল এরই মধ্যে যোগাযোগ করেছে এই সব খেলোয়াড় ও মেসিয়ারের সঙ্গে। তাদেরকে নিজ বাড়িতে কঠোর কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।’ একই সঙ্গে তারা জানিয়েছে, যাদের করোনা ‘নেগেটিভ’ এসেছে, তারা ২৪ জুন লাহোরে বায়ো-সিকিউর পরিবেশে একত্র হবেন এবং ২৫ জুন তাদের হবে দ্বিতীয় পর্বের করোনা পরীক্ষা।

তিন টেস্ট ও সমান টি-টোয়েন্টি খেলতে ২৮ জুন ইংল্যান্ড সফরে যাওয়ার কথা পাকিস্তান দলের। তার আগে করোনা পরীক্ষায় খারাপ সংবাদই আসছে পাকিস্তানের ক্রিকেটে।

/কেআর/

লাইভ

টপ