আইসোলেশনে স্যাম কারেন, ইংলিশদের কপালে চিন্তার ভাঁজ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৮:১২, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৬, জুলাই ০৩, ২০২০

স্যাম কারেন। এখন যে কোনও শারীরিক অসুস্থতাকে ঘিরে থাকে সন্দেহ। করোনা হলো না তো? তেমনই আশঙ্কায় নিজেকে স্বেচ্ছায় আইসোলেশনে রেখেছেন ইংলিশ অলরাউন্ডার স্যাম কারেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে দুইভাগে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলছে ইংল্যান্ড। নিজেদের ঝালিয়ে নিতেই এই ব্যবস্থা। বুধবার প্রথম দিনে ১৫ রানে অপরাজিত ছিলেন কারান। রাতে অসুস্থ বোধ করেন খুব। সঙ্গে ছিল ডায়রিয়াও। এর পর আর খেলায় অংশ নেননি। পরে ইসিবি বিবৃতিতে জানায়, ম্যাচে আর অংশ নেবে না কারেন।

বৃহস্পতিবার বোর্ডের পক্ষ থেকে আরও জানানো হয়, কারেন সুস্থ বোধ করছেন কিন্তু বর্তমানে দলীয় চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। করোনাকাল হওয়ায় পিপিই পরেই কারেনের শারীরিক অবস্থা যাচাই করতে দেখা গেছে দলীয় চিকিৎসক মার্ক উথারস্পুনকে। একই সঙ্গে করোনা পরীক্ষাও হয়েছে ইংলিশ অলরাউন্ডারের।

অবশ্য তার শরীরে করোনার সংক্রমণ হয়েছে, এমন সম্ভাবনাও নেই। কারণ তিনি শুরু থেকে অ্যাজিয়াস বোলে ইংলিশ দলের সঙ্গে জীবানু সুরক্ষিত পরিবেশেই ছিলেন। যেখানে ভাইরাসের সংক্রমণের ঝুঁকি দেশটির অন্য যে কোনও জায়গার চেয়ে খুবই কম।

কিন্তু সামনেই টেস্ট থাকায় তার অসুস্থতার খবরটি চিন্তার ভাঁজ ফেলেছে ইংলিশদের কপালে। কারণ ব্যাটিং করলেও তিনি বোলিং করতে পারেননি। তার ওপর দীর্ঘদিন ধরে ছিলেন প্রতিযোগিতামূলক খেলার বাইরে।

সাউদাম্পটনে ৮ জুলাই শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড সিরিজের প্রথম টেস্ট।

/এফআইআর/

লাইভ

টপ