মেসিকে নিয়ে সবটাই গুজব: বার্সা কোচ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৭:৫০, জুলাই ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫১, জুলাই ০৪, ২০২০

বার্সেলোনায় ভালো নেই লিওনেল মেসি, ২০২১ সালে চুক্তির মেয়াদ শেষে ন্যু ক্যাম্প ছাড়বেন তিনি- স্প্যানিশ মিডিয়ায় উড়ে বেড়ানো এই খবরে চিন্তায় কপালে ভাঁজ পড়েছে বার্সেলোনা সমর্থকদের। তবে তাদের অভয় দিলেন কাতালান ক্লাবটি কোচ কিকে সেতিয়েন। মেসির ন্যু ক্যাম্প ভবিষ্যৎ নিয়ে চারদিকে যে কথা উঠেছে, সেটা পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

দিনকয়েক আগে ক্যারিয়ারের ৭০০তম গোলের মাইলফলক স্পর্শ করেছেন মেসি। কিন্তু আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ঘরের মাঠের ম্যাচটি ২-২ গোলে ড্র করেছে বার্সেলোনা। তাতে লা লিগা শিরোপা স্বপ্নে বড় ধাক্কা খেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ এখন ৪ পয়েন্টে এগিয়ে থেকে শিরোপার দৌড়ে ফেবারিট।

করোনাভাইরাসের পর বার্সেলোনার পারফরম্যান্স শুধু নিম্নমুখী। এই অবস্থায় নাকি ভীষণ হতাশ হয়ে পড়েছেন মেসি। এমনিতেই বোর্ডের বিভিন্ন কর্মকাণ্ডে অসন্তুষ্টি আছে তার, এর সঙ্গে দলের খারাপ অবস্থায় ন্যু ক্যাম্পে আর থাকতে চাইছেন না পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। যদিও স্প্যানিশ মিডিয়ায় আলোচনায় থাকা খবরটির কোনও ভিত্তি নেই বলে জানালেন সেতিয়েন।

বার্সেলোনা কোচ বরং ভক্তদের সুখবর দিলেন ‘মেসি ভালো আছে’ বার্সেলোনায় বলে। রবিবার ভিয়ারিয়ালের মাঠে আতিথ্য নেবে কাতালানারা। এই ম্যাচের আগে সেতিয়েন বলেছেন, ‘আমি জল্পনা-কল্পনা নিয়ে কিছু বলতে চাই না। কারণ আমি তার (মেসির) কাছ থেকে কোনও কিছু শুনিনি। এই ধরনের খবরের কোনও ভিত্তি নেই। যেহেতু এটা নিয়ে জল্পনা চলছে, তাই আমার কাছে এটার কোনও জায়গা নেই।’

এরপরই সেতিয়েন বললেন, ‘আমি তাকে ভালো দেখছি (বার্সেলোনায়), বাকি সবকিছুই গুজব। অনুশীলনে সে ভালো আছে, আমাদের মধ্যে কথা-বার্তাও সব ঠিকঠাক আছে, আর কী দরকার।’ সঙ্গে যোগ করলেন, ‘মেসি খুব ভালোভাবেই জানে ম্যাচের প্রত্যেকটি মুহূর্তে ওকে কী করতে হবে। বয়স ওকে প্রভাবিত করতে পারছে না। আমি ওর সবকিছু আগের মতোই দেখছি।’

/কেআর/

লাইভ

টপ