শনিবার থেকে শুরু মুমিনুলদের অনুশীলন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৩৭, আগস্ট ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৪৮, আগস্ট ০৭, ২০২০

মুমিনুল হক, ছবি-মোহাম্মদ মানিক।কোরবানির ঈদের বিরতির পর আবারও সরব হচ্ছে ক্রিকেটাঙ্গন। শনিবার থেকে একক অনুশীলনে ফিরছেন জাতীয় ক্রিকেটাররা। করোনাকাল হওয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বেঁধে দেওয়া সূচিতেই অনুশীলনে নামবেন তারা। আগে যারা অনুশীলন শুরু করেননি, এই তালিকায় এবার তাদের নামও যোগ হয়েছে।

প্রথম পর্বের অনুশীলনে মাহমুদউল্লাহ ছিলেন না। এতদিন ঘরোয়াভাবেই সব কিছু করেছেন। বুধবার ব্যক্তিগত উদ্যোগে অনুশীলনে ফিরলেও শনিবার থেকে তিনি অনুশীলনে নামছেন বিসিবির অধীনে। মাহমুদউল্লাহ রিয়াদ অনুশীলন করবেন মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। তার মতো নতুনদের তালিকায় রয়েছেন- মুমিনুল হক, সাব্বির রহমান, সাদমান ইসলাম, আল আমিন হোসেন, তাইজুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব। এরা সবাই মুশফিকুর রহিমের মতো মিরপুরেই অনুশীলন করবেন।

বিসিবির দেওয়া সূচি অনুযায়ী শনিবার সবার আগে মাঠে নামবেন মুশফিক। প্রথম পর্বে অনুশীলন শুরু করা ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ মেহেদী হাসান রানা ও শফিউলও রয়েছেন এই তালিকায়।

এছাড়া বাকি ভেন্যু যেমন খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন স্পিনিং অলরাউন্ডডার মেহেদী হাসান মিরাজ ও মেহেদী হাসান। উইকেটকিপার নুরুল হাসান সোহানও তাদের সঙ্গে যোগ দেবেন। সিলেট স্টেডিয়ামে অনুশীলন করবেন- আবু জায়েদ রাহী, ইবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ ও নাসুম আহমেদরা।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের তালিকায় যাদের নাম রয়েছে এরা হলেন- নাঈম হাসান, ইয়াসির আলী রাব্বি ও ইরফান শুক্কুর। রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে অনুশীলন করবেন নাজমুল শান্ত ও সানজামুল ইসলাম। সব ভেন্যুতেই অনুশীলন হবে বিসিবির তত্ত্বাবধানে।

/এফআইআর/

লাইভ

টপ