X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

আড়াই লাখ টাকার ভেজাল খাদ্য ও সিরাপসহ আটক ২

আপডেট : ২৪ ডিসেম্বর ২০২০, ১৮:২৩

উদ্ধার করা ভেজাল খাদ্য ও যৌন উত্তেজক সিরাপসহ আটক দুজন দিনাজপুরের ঘোড়াঘাটে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের ভেজাল খাদ্য, যৌন উত্তেজক সিরাপ, ভেজাল খাদ্য তৈরির কাঁচামাল এবং রাসায়নিক পদার্থসহ দুই সহোদরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার রানীগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ভেজাল মালামাল জব্দসহ তাদের আটক করে পুলিশ। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

আটক ব্যক্তিরা হলো– ঘোড়াঘাট উপজেলার বিরাহীমপুর গুচ্ছগ্রামের মোকছেদ আলীর ছেলে আবু সিদ্দিক প্রামাণিক (৩০) এবং তার ছোট ভাই সহিদ আলী প্রামাণিক (২৮)।

ওসি জানান, উপজেলার রানীগঞ্জ বাজার এলাকায় ভেজাল খাদ্য তৈরির কারখানার সন্ধানে বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় ওই এলাকার মোকছেদ আলীর বাড়ি থেকে বিপুল পরিমাণ ভেজাল সয়াবিন তেল, নারিকেল তেল, চানাচুর এবং যৌন উত্তেজক জিনসিন, সঞ্জীবনী রসায়ন, তুফান ও ঠেকাও বাবা সিরাপসহ ভেজাল খাদ্য তৈরির বিভিন্ন কাঁচামাল এবং রাসায়নিক পদার্থ জব্দ করে পুলিশ। সেখানকার কারখানা থেকে প্রায় দুই লাখ চল্লিশ হাজার টাকার মালামাল জব্দ করা হয়েছে। আটক দুই ভাই দীর্ঘদিন থেকে নিজ বাড়িতে বিভিন্ন ভেজাল খাদ্যদ্রব্য, তেল এবং যৌন উত্তেজক সিরাপ তৈরি করে জমজমাট ব্যবসা করে আসছিল। আশপাশের বেশ কয়েকটি উপজেলার বাজারে তারা নিয়মিত তাদের তৈরি এসব মালামাল সরবরাহ করতো। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার বিকালে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

/এমএএ/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
চাকরি গেলো পশ্চিমবঙ্গের শিক্ষা প্রতিমন্ত্রীর মেয়ের
শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলাচাকরি গেলো পশ্চিমবঙ্গের শিক্ষা প্রতিমন্ত্রীর মেয়ের
প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন জালিয়াতি, পাঁচ শিক্ষকসহ আটক ১৩
প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন জালিয়াতি, পাঁচ শিক্ষকসহ আটক ১৩
আম পাড়তে নিষেধ করায় পিটিয়ে হত্যা
আম পাড়তে নিষেধ করায় পিটিয়ে হত্যা
‘সাংবাদিকদেরও দায়বদ্ধতা আছে’
‘সাংবাদিকদেরও দায়বদ্ধতা আছে’
এ বিভাগের সর্বাধিক পঠিত