X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

দেশে এলো বাজাজ পালসার ‘এনএস ১৬০ রিফ্রেশ’

প্রেস বিজ্ঞপ্তি
০৮ জুন ২০২১, ১০:৪০আপডেট : ০৮ জুন ২০২১, ১০:৪০

বাংলাদেশে স্পোর্টস বাইক সেগমেন্টে বাজাজ পালসার সবচেয়ে জনপ্রিয় ও সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল। ২০১৮ সালে বাজাজ পালসার এনএস ১৬০ বাংলাদেশে ‘ফাস্টেস্ট বাংলাদেশি’ নামে বাজারজাতকরণ করা হয়। এরই ধারাবাহিকতায় ২০২১ সালে এদেশের স্পোর্টস বাইকপ্রেমীদের জন্য উত্তরা মোটর্স নিয়ে এলো বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ, ‘দ্য নিউ লুক অফ পাওয়ার’।

উত্তরা মোটর্সের হাত ধরে ২০০৩ সালে বাজাজ পালসার মোটরসাইকেলের বাংলাদেশে প্রবেশ করে। সুদীর্ঘ ১৮ বছর ধরে বাজাজ পালসার এদেশের স্পোর্টস বাইক সেগমেন্টে সকলের আপোষহীন চাহিদা পূরণ করে চলেছে এবং এক দশক ধরে মার্কেট লিডারের স্থান ধরে রেখেছে।

স্পোর্টস বাইক সেগমেন্টে বাজাজ পালসারই বাংলাদেশে প্রথম স্পোর্টস বাইক। বাজাজ পালসার সবার চাহিদা ও বিশ্বস্ততার জায়গা অর্জন করে নিতে পেরেছে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আপগ্রেডেড বাইক বাজারজাতকরণ ও উন্নতমানের সার্ভিস প্রদানের মাধ্যমে। বাজাজ পালসার এনএস লাইনের সর্বশেষ সংযোজন বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ, ‘দ্য নিউ লুক অফ পাওয়ার’।

১৩৭২ মিলিমিটার হুইলবেইজ, ১৭৭ মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং ২০১৭ মিলিমিটার দৈর্ঘ্য, ১০৬০ মিলিমিটার উচ্চতা, ৮০৩.৫ মিলিমিটার প্রস্থের সাথে আকর্ষণীয় গ্রাফিক্স এবং কালার স্কিম বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশকেকে নতুন মাত্রা দান করেছে।

মাস্কুলার ডিজাইন, এলইডি টেইল ল্যাম্প, আকর্ষণীয় পেরিমিটার ফ্রেম, অ্যালয় হুইল, রাস্তায় সকলের নজর কাড়তে বাধ্য।

কার্বুরেটর ইঞ্জিন টেকনোলজির বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ ১৬০ সিসি ডিটিএস-আই ইঞ্জিন এ চালিত। সাথে ব্রেকিং এ আছে এবিএস, ইসিইউ সেন্সর। উবার রেস্পন্সিভ এবিএস এর সাথে ফ্রন্টে ২৬০ মিমি ডিস্ক ব্রেক এবং রিয়ারে ২৩০ মিমি ডিস্ক ব্রেক থাকছে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশে।

বার্ন্ট রেড এবং সাটিন ব্লু- এই দুই কালার ভ্যারিয়্যান্টে পাওয়া যাবে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ। যার দাম পড়বে ২ লাখ ১৮ হাজার টাকা। চলমান ঈদ অফারে (১৫ জুন পর্যন্ত) ১০ হাজার টাকা ছাড়ে ২ লাখ ৮ হাজার টাকায় পাওয়া যাবে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ।

দুই বছর এর ওয়ারেন্টি, ৪টি ফ্রি সার্ভিস দিচ্ছে উত্তরা মোটর্স বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ’র সাথে। আর সহজ কিস্তি সুবিধা তো থাকছেই।

উত্তরা মোটর্স ১৯৭৩ সাল থেকে বাংলাদেশে বাজাজ’র মোটরসাইকেল ও থ্রি-হুইলার আমদানি ও বাজারজাত করে চলেছে। উত্তরা মোটর্স বাংলাদেশে বাজাজ পণ্যের একমাত্র পরিবেশক।

উত্তরা মোটর্স সারা বাংলাদেশে নিজস্ব ১৫টি শাখা অফিস ও ৪০০টিরও বেশি শোরুম এবং সার্ভিস সেন্টারের মাধ্যমে বিক্রয়োত্তর সেবাপ্রদান করে আসছে।

 

/এনএইচ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
আর্সেনালকে হতাশায় ভাসিয়ে সেমিফাইনালে বায়ার্ন
চ্যাম্পিয়নস লিগআর্সেনালকে হতাশায় ভাসিয়ে সেমিফাইনালে বায়ার্ন
টাইব্রেকারে ম্যানসিটির শিরোপা স্বপ্ন ভাঙলো রিয়াল
চ্যাম্পিয়নস লিগটাইব্রেকারে ম্যানসিটির শিরোপা স্বপ্ন ভাঙলো রিয়াল
গলায় কই মাছ আটকে কৃষকের মৃত্যু
গলায় কই মাছ আটকে কৃষকের মৃত্যু
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
সর্বাধিক পঠিত
‘ভুয়া ৮ হাজার জনকে মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে’
‘ভুয়া ৮ হাজার জনকে মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে’
হজ নিয়ে শঙ্কা, ধর্ম মন্ত্রণালয়কে ‍দুষছে হাব
হজ নিয়ে শঙ্কা, ধর্ম মন্ত্রণালয়কে ‍দুষছে হাব
এএসপি বললেন ‌‘মদ নয়, রাতের খাবার খেতে গিয়েছিলাম’
রেস্তোরাঁয় ‘মদ না পেয়ে’ হামলার অভিযোগএএসপি বললেন ‌‘মদ নয়, রাতের খাবার খেতে গিয়েছিলাম’
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
‘আমি এএসপির বউ, মদ না দিলে রেস্তোরাঁ বন্ধ করে দেবো’ বলে হামলা, আহত ৫
‘আমি এএসপির বউ, মদ না দিলে রেস্তোরাঁ বন্ধ করে দেবো’ বলে হামলা, আহত ৫