X
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

সেকশনস

কক্সবাজারে পানিবন্দি ২ লাখ, আরও ১২ জনের মৃত্যু

আপডেট : ২৮ জুলাই ২০২১, ২১:২৬

কক্সবাজার জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে। গত দুই দিনের টানা ভারী বর্ষণে পাহাড়ধসের পাশাপাশি নিম্নাঞ্চলগুলো প্লাবিত হয়েছে। পানিবন্দি হয়ে পড়েছেন দুই লাখ মানুষ। বন্যার পানিতে ভেঙে গেছে গ্রামীণ সড়ক এবং ক্ষতিগ্রস্ত হয়েছে ফসলি জমি।

বুধবারও (২৮ জুলাই) ভারী বর্ষণে পাহাড় ধসে টেকনাফে একই পরিবারের পাঁচ জন ও মহেশখালীতে একজন, বন্যার পানিতে ডুবে উখিয়া ও ঈদগাঁওতে ছয় জনের মৃত্যু হয়েছে। এছাড়াও কক্সবাজার জেলার পার্শ্ববর্তী পার্বত্য উপজেলা নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে মারা গেছেন দুই জন। এ নিয়ে গত দুই দিনে ২২ জনের মৃত্যু হয়েছে। জেলার প্রধান নদী বাঁকখালী ও মাতামুহুরীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

জেলার সদর, রামু, ঈদগাঁও, চকরিয়া, উখিয়া, টেকনাফ ও মহেশখালী উপজেলার বিভিন্ন জায়গায় পাহাড়ি ঢলে তলিয়ে গেছে ২০টি ইউনিয়নের ৭০টি গ্রাম। এসব গ্রামের মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। এছাড়া ঝুঁকিতে রয়েছে পাহাড়ে বসবাসরত লক্ষাধিক পরিবার। এসব পরিবারগুলোকে দ্রুত সরিয়ে না নিলে পাহাড়ধসে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

ধসে পড়েছে সড়ক জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, ‘জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হচ্ছে। টানা ভারি বর্ষণে জেলার গ্রামীণ সড়কগুলো ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে বিভিন্ন এলাকায় যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বন্যায় এ পর্যন্ত ক্ষতিগ্রস্ত হয়েছে ৫১ হাজার ১৫০টি পরিবার।’

তিনি আরও বলেন, ‘কক্সবাজারে টানা ভারী বর্ষণের কারণে পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেওয়া অব্যাহত রয়েছে। আজ সকাল থেকে কক্সবাজার শহরের ঘোনারপাড়া, বাদশাঘোনা, রাডার স্টেশন ও সার্কিট হাউজের পাহাড়ের নিচের এলাকায় জেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতা অভিযান পরিচালিত হয়। উপজেলা পর্যায়েও পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের সরিয়ে নিতে সচেতনতামূলক মাইকিং করা হচ্ছে।’

এদিকে, কক্সবাজার আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ মো. আব্দুর রহমান জানিয়েছেন, বুধবারও ভারী বৃষ্টিপাত হয়েছে। গত ২৪ ঘণ্টায় কক্সবাজার সদরে ১১৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। জেলার সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে টেকনাফে। গত ২৪ ঘণ্টায় টেকনাফে ৩২৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।’

ঝুঁকিতে রয়েছে পাহাড়ে বসবাসরত লক্ষাধিক পরিবার চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ‘টানাবৃষ্টি ও মাতামুহুরী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় বন্যার আশঙ্কা দেখা দিয়েছে। আমরা ইতোমধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধির মাধ্যমে খোঁজ খবর নিচ্ছি। এছাড়াও পাহাড়ে বসবাসরতদের সরিয়ে আনার জন্যও কাজ করছি।’

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা জানিয়েছেন, গর্জনিয়া, কচ্ছপিয়াসহ বিভিন্ন ইউনিয়নে পানিবন্দি লোকজনকে উদ্ধারের পাশাপাশি খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। রামুর অফিসেরচর গ্রামে রামু-মরিচ্যা সড়কের পাশে বেড়িবাঁধ বিচ্ছিন্ন থাকায় নদীর পানিতে এলাকাটি প্লাবিত হতে থাকে। ওই সড়ক প্রশস্তকরণ কাজের ঠিকাদারকে জরুরি ভিত্তিতে বিচ্ছিন্ন বেড়িবাঁধ সংস্কারের নির্দেশ দেওয়া হয়েছে।’

এদিকে, কক্সবাজারে টানা ভারি বর্ষণে পৃথক পাহাড়ধস ও পানিতে ডুবে মারা গেছেন ১২ জন। তাদের মধ্যে টেকনাফের একই পরিবারের পাঁচ জন রয়েছেন। পাহাড় ধসে নিহতরা হলেন– টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ভিলেজারপাড়া এলাকায় সৈয়দ আলমের ছেলে আব্দু শুক্কুর (১৬), মোহাম্মদ জুবাইর (১২), আবদুর রহিম (৫), মেয়ে কোহিনুর আক্তার (৯) ও জয়নবা আক্তার (৭)। এছাড়া মারা যান মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের রাজুয়ারঘোনা বৃদ্ধ আলী হোসেন। তিনি ওই এলাকার মৃত রফিক উদ্দিনের ছেলে। একই দিন পানিতে ডুবে উখিয়া উপজেলায় পৃথক তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন– উখিয়ার পালংখালী ইউনিয়নের আবদুর রহমান (৪৫), রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধইল্যাঘোনা এলাকার হাবিবুর রহমানের ছেলে আলী আকবর (৪০) ও মালিয়ারকুল এলাকার মো. ইসলামের ছেলে মো. রুবেল (২২)।

এদিকে, ঈদগাঁও উপজেলায় ঢলের পানিতে ভেসে গিয়ে নিখোঁজ তিন যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরির দল। ফায়ার সার্ভিসের রামু স্টেশনের প্রধান সৌমেন বিশ্বাস জানিয়েছেন, দীর্ঘ ৬ ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের ডুবুরির দল বুধবার সন্ধ্যা ৬টার দিকে ঈদগাঁও খাল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে। তারা হলেন– ঈদগাঁও উপজেলার দরগাহপাড়ার মোহাম্মদ শাহজাহান শাহের ছেলে ফারুখ (২৮), দেলোয়ার (১৫) ও মোর্শেদ (৭)।

এছাড়াও কক্সবাজার জেলার পার্শ্ববর্তী পার্বত্য উপজেলা নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নে দুই জনের মৃত্যু হয়েছে। বন্যার ঢলের সময় নদী পারাপার করতে গিয়ে ঘুমধুম ইউনিয়নের শীলপাড়া গ্রামের সুবাস বড়ুয়ার ছেলে আশীষ বড়ুয়া (১৬) পানিতে ভেসে মারা যায়। একই দিন আবদুর রহিম (২৮) নামে এক রোহিঙ্গার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘুমধুম পুলিশ ফাঁড়ির ইনচার্জ দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

/এমএএ/

সম্পর্কিত

সোনাগাজীতে কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ বহিরাগত আটক  

সোনাগাজীতে কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ বহিরাগত আটক  

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

রোহিঙ্গা ক্যাম্পের পাশের খালে হাতির লাশ

রোহিঙ্গা ক্যাম্পের পাশের খালে হাতির লাশ

সোনাগাজীতে কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ বহিরাগত আটক  

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৪

শক্তিশালী বিরোধী দলগুলোর প্রার্থী না থাকায় রঙ হারিয়েছিল সোনাগাজী পৌর নির্বাচন। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকে ভোটগ্রহণ শুরুর পর বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠে। ভোটকেন্দ্রে বহিরাগতদের ব্যাপক উপস্থিতির বিষয়ে অভিযোগ করেছেন স্থানীয় ভোটাররা। পুলিশ কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ জন বহিরাগতকে আটকও করেছে। 

সকাল ৮টা থেকে তিন স্তরের নিরাপত্তার মধ্য দিয়ে পৌর এলাকার ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। 

নির্বাচনে মেয়র পদে চার জন, সাধারণ ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ২৩ জন এবং সংরক্ষিত দুটি ওয়ার্ডে চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে তাছলিমা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মেয়র পদের প্রার্থীরা হলেন আওয়ামী লীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র অ্যাড. রফিকুল ইসলাম (নৌকা), ইসলামি আন্দোলনের হাফেজ মো. হিজবুল্লাহ (হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী শেখ সেলিম (জগ) ও আবু নাছের (মোবাইলফোন)।

প্রথমবারের মতো এ পৌরসভার সব কটি কেন্দ্রেই ইভিএমে ভোটগ্রহণ হচ্ছে। ৯টি কেন্দ্রের ৪৯ বুথে ৭৫টি ইভিএম মেশিনে ভোট দিচ্ছেন ১৫ হাজার ৯৮৫ জন ভোটার। 

 

/টিটি/

সম্পর্কিত

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

চলছে ১৬০ ইউপির নির্বাচন, কেন্দ্রে নারী ভোটার বেশি

চলছে ১৬০ ইউপির নির্বাচন, কেন্দ্রে নারী ভোটার বেশি

নির্যাতন সইতে না পেরে গোপনাঙ্গ কেটে স্বামীকে হত্যা

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৯

ভোলার লালমোহন উপজেলায় পুরুষাঙ্গ ও গলাকেটে স্বামী হত্যার ঘটনায় অভিযুক্ত নারীকে (৩২) গ্রেফতার করা হয়েছে। রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের বালুর টেক এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। নিহতের বাড়ি উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী হত্যার কথা স্বীকার করে বলেছেন, তার স্বামী তাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। নির্যাতনে অসহ্য হয়ে রবিবার সকালে তাকে হত্যা করেন তিনি।

এ ঘটনায় রাতে লালমোহন থানায় প্রেস ব্রিফিং করে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল কালাম আজাদ বলেন, রবিবার সকাল ৬টার দিকে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় গলা ও পুরুষাঙ্গ কেটে স্বামীকে হত্যা করেন ওই নারী। পরে নিজের দুই সন্তান নিয়ে পালিয়ে যান। সন্ধ্যা ৭টার দিকে তাকে ধলীগৌরনগর বালিরটেক থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে লালমোহন থানায় মামলা করেছেন।

/এসএইচ/

সম্পর্কিত

এহসান এমডি রাগীবের প্রতারণা খতিয়ে দেখছে সিআইডি 

এহসান এমডি রাগীবের প্রতারণা খতিয়ে দেখছে সিআইডি 

এসপি কার্যালয়ের সামনে কনস্টেবলের ২ সন্তানকে ফেলে গেলেন মা

এসপি কার্যালয়ের সামনে কনস্টেবলের ২ সন্তানকে ফেলে গেলেন মা

হাজার কোটি টাকা ফেরত চান গ্রাহকরা

হাজার কোটি টাকা ফেরত চান গ্রাহকরা

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:২৯

কক্সবাজারের মহেশখালী দ্বীপে নির্বাচনি আওয়ামী লীগ মনোনীত এবং বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়ে আবুল কালাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হন। এ ঘটনায় আরও সাত জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। ঘটনার পর ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে দ্বীপের কুতুবজোম ইউনিয়নের নোয়াপাড়া মাদ্রাসা কেন্দ্রে দুই পক্ষের বন্দুকযুদ্ধে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ১০ টার দিকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ কামাল ও বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন খোকনের সমর্থকরা কেন্দ্র দখলে নেওয়ার চেষ্টা করেন। এ ঘটনাকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকরা বন্দুকযুদ্ধে জড়িয়ে পড়েন। উভয়পক্ষে ব্যাপক গুলি বিনিময়ের ঘটনা ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে আবুল কালাম নামের একজন মারা যান।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, কেন্দ্র দখলের চেষ্টা সময় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছেন, গুলিবিদ্ধ অবস্থায় সাত জনকে কক্সবাজারের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত রয়েছে বলে জানান তিনি।

 

/টিটি/

সম্পর্কিত

সোনাগাজীতে কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ বহিরাগত আটক  

সোনাগাজীতে কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ বহিরাগত আটক  

রোহিঙ্গা ক্যাম্পের পাশের খালে হাতির লাশ

রোহিঙ্গা ক্যাম্পের পাশের খালে হাতির লাশ

চলছে ১৬০ ইউপির নির্বাচন, কেন্দ্রে নারী ভোটার বেশি

চলছে ১৬০ ইউপির নির্বাচন, কেন্দ্রে নারী ভোটার বেশি

বিয়ের দিন ধর্ষণের শিকার তরুণী

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৯

বরযাত্রী আসবে রাতে। সকাল থেকে চলছিল আয়োজন। সবাই যে যার মতো ব্যস্ত। এই সুযোগে রান্না করে নেওয়ার অনুরোধে বাড়িতে ডেকে তরুণীকে (১৮) ধর্ষণ করে প্রতিবেশী। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়। স্বজন ও প্রতিবেশীরা বিষয়টি গোপন রাখার চেষ্টা করলেও শেষ পর্যন্ত বিয়ে ভেঙে গেছে ভুক্তভোগী তরুণীর।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় এ ঘটনা ঘটে। রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পার্বতীপুর মডেল থানায় অভিযুক্ত আব্দুর রহমান বাবুলের (৪৫) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগীর মা। এরপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। 

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাহাঙ্গীর আলম জানান, শনিবার রাতে ধর্ষরণের শিকার তরুণীর বিয়ের কথা ছিল। কিন্তু সকালে প্রতিবেশী বাবলু তাকে বাড়িতে রান্না করে নেওয়ার কথা বলে ডেকে নেয়। পরে তাকে ধর্ষণ করে। তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বাবলু পালিয়ে যায়। মেয়ের বিয়ের কথা চিন্তা করে বিষয়টি গোপন রাখার চেষ্টা করেও পারেননি ভুক্তভোগীর পরিবার। পাত্রপক্ষ ঘটনা জানার পর বিয়ে ভেঙে যায়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভুক্তভোগী তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। 

/এসএইচ/

সম্পর্কিত

বিলীন হওয়ার পথে ৩ গ্রাম

বিলীন হওয়ার পথে ৩ গ্রাম

‘বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কারদাতারা অন্ধকারে হারিয়ে গেছে’

‘বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কারদাতারা অন্ধকারে হারিয়ে গেছে’

যৌন হয়রানির অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেফতার

যৌন হয়রানির অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেফতার

হিলির ২১ মন্দিরে চলছে প্রতিমা তৈরির কাজ

হিলির ২১ মন্দিরে চলছে প্রতিমা তৈরির কাজ

রোহিঙ্গা ক্যাম্পের পাশের খালে হাতির লাশ

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১

কক্সবাজারের টেকনাফের শালবন রোহিঙ্গা ক্যাম্পের পাশের একটি খাল থেকে হাতির লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা।

কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি তারিকুল ইসলাম বলেন, খবর পেয়ে দীর্ঘ চেষ্টার পর ঝিরিখাল থেকে হাতির লাশটি উদ্ধার করা হয়েছে। 

বন বিভাগ ও এলিফ্যান্ট রেসপন্স টিমকে (ইআরটি) খবর দেওয়া হয়েছে। তারা এসে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

/এসএইচ/

সম্পর্কিত

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

সিনহা হত্যা মামলা: তৃতীয় দফা সাক্ষ্যগ্রহণ শুরু

সিনহা হত্যা মামলা: তৃতীয় দফা সাক্ষ্যগ্রহণ শুরু

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

সোনাগাজীতে কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ বহিরাগত আটক  

সোনাগাজীতে কেন্দ্রের গোপন কক্ষ থেকে ৯ বহিরাগত আটক  

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

মহেশখালীতে আ.লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের গোলাগুলিতে নিহত ১  

রোহিঙ্গা ক্যাম্পের পাশের খালে হাতির লাশ

রোহিঙ্গা ক্যাম্পের পাশের খালে হাতির লাশ

সিনহা হত্যা মামলা: তৃতীয় দফা সাক্ষ্যগ্রহণ শুরু

সিনহা হত্যা মামলা: তৃতীয় দফা সাক্ষ্যগ্রহণ শুরু

চট্টগ্রামে সর্বনিম্ন শনাক্তের দিনে একজনের মৃত্যু

চট্টগ্রামে সর্বনিম্ন শনাক্তের দিনে একজনের মৃত্যু

নোয়াখালীতে নৌকার দুই প্রার্থীর ভোট বর্জন

নোয়াখালীতে নৌকার দুই প্রার্থীর ভোট বর্জন

হামলা ও প্রাণনাশের হুমকিতে কবিরহাটের ২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন 

হামলা ও প্রাণনাশের হুমকিতে কবিরহাটের ২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন 

৪ সন্তানসহ মায়ের বিষপান, ঘরে ধরিয়ে দেন আগুন

৪ সন্তানসহ মায়ের বিষপান, ঘরে ধরিয়ে দেন আগুন

সর্বশেষ

ভ্যাস সেবায় অনিয়ম: রবি ও বাংলালিংককে জরিমানা

ভ্যাস সেবায় অনিয়ম: রবি ও বাংলালিংককে জরিমানা

রাশিয়ার সাধারণ নির্বাচনেও বাজিমাত পুতিনের

রাশিয়ার সাধারণ নির্বাচনেও বাজিমাত পুতিনের

বাংলাদেশ সমরাস্ত্র কারখানায় চুক্তিভিত্তিক চাকরি

বাংলাদেশ সমরাস্ত্র কারখানায় চুক্তিভিত্তিক চাকরি

ভারতের গ্র্যান্ডমাস্টারকে হারিয়ে বাংলাদেশের নাসিরের চমক

ভারতের গ্র্যান্ডমাস্টারকে হারিয়ে বাংলাদেশের নাসিরের চমক

ফাঁসানো হয়েছে, দাবি ড্রাইভার মালেকের

ফাঁসানো হয়েছে, দাবি ড্রাইভার মালেকের

© 2021 Bangla Tribune