X
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সেকশনস

পিছিয়ে থেকেও বিলবাওয়ের সঙ্গে ড্র বার্সেলোনার

আপডেট : ২২ আগস্ট ২০২১, ০৪:২২

লা লিগায় নিজেদের শুরুর ম্যাচে বার্সেলোনা ৪-২ গোলে রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে দুর্দান্ত জয় পেয়েছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচে এসে জয়ের ধারাবাহিকতা থাকেনি। পিছিয়ে থেকে ম্যাচ ড্র করতে হয়েছে। আতলেতিক বিলবাওর সঙ্গে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়তে হয়েছে কাতালানদের।

সান মামেস স্টেডিয়ামে বল দখলে এগিয়ে বার্সেলোনা। কিন্তু আক্রমণে বিলবাও অনেকটাই এগিয়ে। ম্যাচের ৬ মিনিটে বার্সেলোনা এগিয়ে যেতে পারতো। মেমপিস ডিপাইয়ের কাটব্যাকে ব্রেথওয়েট ক্রস বারের ওপর দিয়ে মেরে সুযোগ নষ্ট করেন।

১১ মিনিটে বিলবাওর দুর্ভাগ্য। সানসেটের শট ক্রস বারে লেগে ফিরে আসলে গোল পাওয়া হয়নি। ১৮ মিনিটে উইলিয়ামস শট ইয়ং ব্লক করে দলকে ম্যাচে রাখেন। ৪০ মিনিটে উইলিয়ামসের ভলি গোলকিপার নেতো সেভ করেন।

বিরতির পরও বিলবাওর আধিপত্য। এগিয়ে যেতে সময় লাগেনি। ৫০ মিনিটে মুনিয়েনের কর্ণার থেকে লাফিয়ে উঠে মার্টিনেজের হেড জালে জড়িয়ে যায়। গোলকিপার নেতো ঝাঁপিয়ে পড়েও বলের নাগাল পাননি।

যদিও এক গোলে পিছিয়ে থেকে বার্সেলোনা ম্যাচে ফেরার জন্য ঘুরে দাড়ানোর চেষ্টা করে।৭৪ মিনিটে জর্দি আলবার শট ক্রস বারে লেগে ফিরে আসলে সমতায় ফেরা হয়নি।

তবে পরের মিনিটে ম্যাচে সমতা আনে বার্সেলোনা। মেমফিস বা প্রান্ত দিয়ে বক্সে ঢুকে বুলেট গতির শটে জাল কাঁপান।

৮০ মিনিটে মেমফিস ঠিকঠাক হেড নিতে পারলে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল।

যোগ করা সময়ে এরিক গার্সিয়া লাল কার্ড দেখেন। বার্সেলোনা ১০ জনের দলে পরিণত। তবে তাতে ম্যাচের স্কোরলাইনে কোন হেরফের হয়নি। এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে দুই দল।

/টিএ/এলকে/

সম্পর্কিত

জাভির অধীনে প্রথম হার দেখলো বার্সেলোনা

জাভির অধীনে প্রথম হার দেখলো বার্সেলোনা

শেষ মুহূর্তের দুই গোলে ভিয়ারিয়ালকে হারালো বার্সেলোনা

শেষ মুহূর্তের দুই গোলে ভিয়ারিয়ালকে হারালো বার্সেলোনা

জাভির হাত ধরে এবার হোঁচট খেলো বার্সেলোনা

জাভির হাত ধরে এবার হোঁচট খেলো বার্সেলোনা

অবশেষে বার্সেলোনার কোচ জাভি

অবশেষে বার্সেলোনার কোচ জাভি

quiz
সর্বশেষসর্বাধিক
© 2021 Bangla Tribune