X
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮

সেকশনস

ওয়ার্ল্ড কর্পোরেট ফুটবলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে ‘বানদো ডিজাইন’

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১৮:২০

শুক্রবার থেকে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে শুরু হচ্ছে ‘৩য় ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপ ফুটবল।’ এই আসরে বাংলাদেশের প্রথম দল হিসেবে অংশ নিতে যাচ্ছে লায়লা গ্রুপের প্রতিষ্ঠান বানদো ডিজাইন।

দেশের কর্পোরেট ফুটবলের অন্যতম সফল দল বানদো ডিজাইন, যারা বাংলাদেশ ও ভারতে অনুষ্ঠিত অনেক আসরের শিরোপা জিতেছে। আর বিজিএমইএ কাপ ২০২০ আসরের শিরোপা জেতার সুবাদে ‌ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপে অংশগ্রহণের গৌরব অর্জন করেছে বানদো ডিজাইন। খেলা হবে ফুটসালের নিয়মে, একেক দলে থাকবে ৫ জন খেলোয়াড়।

ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের আয়োজক ইন্টারন্যাশনাল ফেডারেশন অব কর্পোরেট ফুটবল (ফিফকো), যার প্রধান কার্য্যালয় কানাডায় এবং বর্তমান সদস্য দেশ ৬০টি। এর আগে ২০১৮ সালে কানাডার মন্ট্রিলে এবং ২০১৯ সালে মোনাকোতে এই বৈশ্বিক আসর অনুষ্ঠিত হয়।

আজ বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্টের পর্দা উঠবে। ২৪ অক্টোবর বাংলাদেশ সময় বিকাল ৩টায় গ্রান্ড ফিনালের মধ্য দিয়ে আসরের সমাপ্তি হবে। পাকিস্তান ভিত্তিক স্পোর্টস মিডিয়া কোম্পানি ‘স্পোর্টসফেভার৩৬০’ এর সহযোগিতায় টুর্নামেন্টের লাইভ কাভারেজ প্রচারিত হবে ফিফকো ওয়ার্ল্ড কর্পোরেট চ্যাম্পিয়ন্স কাপের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল ‘ফিফকো টিভি’-তে।

/এফআইআর/

সম্পর্কিত

যেভাবে ৮০০ গোলের চূড়ায় রোনালদো

যেভাবে ৮০০ গোলের চূড়ায় রোনালদো

মোহামেডানকে হারিয়ে সেনাবাহিনীর চমক

মোহামেডানকে হারিয়ে সেনাবাহিনীর চমক

১০ জনের মুক্তিযোদ্ধা সংসদ কাঁপিয়ে দিয়েছে সাইফকে

১০ জনের মুক্তিযোদ্ধা সংসদ কাঁপিয়ে দিয়েছে সাইফকে

মুক্তিযোদ্ধায় সেই জাপানি এবার অন্য ভূমিকায়

মুক্তিযোদ্ধায় সেই জাপানি এবার অন্য ভূমিকায়

quiz
সর্বশেষসর্বাধিক
© 2021 Bangla Tribune