বিনামূল্যে ৫ হাজার স্যানিটাইজার বিতরণ করছে উৎসর্গ ফাউন্ডেশন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪৫, মার্চ ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪৬, মার্চ ২৪, ২০২০




উৎসর্গ ফাউন্ডেশনকরোনাভাইরাসের বিস্তার রোধে সমাজের সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য সামাজিক সচেতনতার পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে সাংবাদিক ও আইনশৃংখলা বাহিনীর সদস্যসরা ক্লান্তিহীন সেবা দিয়ে যাচ্ছেন। এই মানুষগুলোর সুরক্ষার জন্য উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ নিজস্ব অর্থায়নে বিনামূল্যে বিতরণের জন্য প্রস্তুত করেছে পাঁচ হাজার হ্যান্ড স্যানিটাইজার।

সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরুল কায়েস বলেন, সংকটময় মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব, আমরা আমাদের অবস্থান থেকে চেষ্টা করছি সমাজের বিভিন্ন পেশার মানুষ ও নিম্ন আয়ের মানুষ, পথশিশু, বস্তিবাসীদের পাশে দাঁড়ানোর।

তিনি আরও বলেন, উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশের একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা ঢাকা ও বিভিন্ন জেলায় কয়েক হাজার মানুষকে সহযোগিতা করার চেষ্টা করছি। গত চার বছর ধরে দেশের ৫৫ জেলায় সংগঠনটির প্রায় ৩৫ হাজার স্বেচ্ছাসেবক রক্তদান, মাদকবিরোধী সচেতনতা, ছিন্নমূল শিশুদের স্বাস্থ্য ও শিক্ষা এবং বাল্যবিয়েরোধসহ বিভিন্ন সামাজিক সচেতনতা বিষয়ক কাজ করে যাচ্ছে।

 

 
/জিএম/টিটি/

লাইভ

টপ