এনসিসি ব্যাংকের চেয়ারম্যান আবু মহসিন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৩, অক্টোবর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:০৫, অক্টোবর ২১, ২০২০

এস এম আবু মহসিনবেসরকারি এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে এস এম আবু মহসিন  নির্বাচিত হয়েছেন। বুধবার (২১ অক্টোবর) ব্যাংকের পক্ষ থেকে এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

নতুন চেয়ারম্যান এস এম আবু মহসিন চট্টগ্রামে জন্ম গ্রহণ করেন। দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি আবু মহসিন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান এবং সেন্ট্রাল হসপিটাল লিমিটেডের পরিচালক।

তিনি অ্যালায়েন্স ডিপ সী ফিশিং লিমিটেড, জে এম শিপিং লাইন্স ও ফুড অ্যান্ড অ্যাকোমোডেশন কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। আবু মহসিন বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগ্রুপ মোজাহের ঔষধালয়ের প্রতিষ্ঠাতা প্রয়াত এস. এম. মোজাহেরুল হকের ছেলে এবং মোজাহের গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক।

ব্যাংকটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. আবুল বাশার । তিনি দেশের একজন তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমের ওপর গ্রাজুয়েশন ডিগ্রি (বিএস) অর্জন করেন। আবুল বাশার প্রাইম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের শীর্ষ পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের মাধ্যমে তার ব্যবসায়িক কার্যক্রম শুরু করেন।

আবুল বাশারের অন্যান্য ব্যবসায়িক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে— প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড, প্রাইম কম্পোজিট মিলস লিমিটেড, প্রাইম ইনফরমেশন টেকনোলোজি লিমিটেড, ইউনিক স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, প্রাইম স্টিল রি-রোলিং মিলস লিমিটেড, দোলেশ্বর আয়রন অ্যান্ড ইঞ্জি. ওয়ার্কস লিমিটেড, প্রাইম শিপ ব্রেকারস লিমিটেড।

 

/জিএম/এপিএইচ/

লাইভ

টপ