X
শুক্রবার, ০৩ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

পাশাপাশি বসেছেন শামীম ওসমান-আইভী, বলেছেন কথাও

নারায়ণগঞ্জ প্রতিনিধি
১৪ নভেম্বর ২০২৩, ১৩:৩৮আপডেট : ১৪ নভেম্বর ২০২৩, ১৩:৩৮

অবশেষে একসঙ্গে বসেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে নগর ভবন অডিটোরিয়ামে তাদের একসঙ্গে বসতে দেখা গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রকল্পগুলোর উদ্বোধন করেন।

প্রত্যক্ষদর্শী ও নেতাকর্মী সূত্রে জানা গেছে, উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে নগর ভবনে অতিথিদের প্রথম সারিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর পাশে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বসেছেন। ওই সারিতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকেও দেখা গেছে।

একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। তিনি বলেন, প্রধানমন্ত্রী সিটি করপোরেশনের প্রকল্প উদ্বোধন করেন। সেই অনুষ্ঠানে নগর ভবনে যোগ দিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমানসহ অন্য এমপিরা। একই অনুষ্ঠান উপলক্ষে মেয়র আইভী উপস্থিত ছিলেন। সেখানে আইভী ও শামীম ওসমান এক সারিতে বসেছেন। তারা দুজন কথাও বলেছেন। এ ছাড়া উপস্থিত সবাই সংসদ সদস্যসহ নেতাকর্মীদের সঙ্গে মেয়র আইভী কথা বলেছেন এবং চা পান করেছেন। 

উদ্বোধন করা ১০টি প্রকল্প হলো- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবন, শেখ রাসেল পার্ক, পাইকপাড়া মিউচ্যুয়াল ক্লাব, বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডার গার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক এবং সোনাকান্দা খেলার মাঠ।

প্রসঙ্গত, ২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে মেয়র আইভী ও এমপি শামীম ওসমানের মধ্যে প্রকাশ্যে দ্বন্দ্ব শুরু হয়। এরপর বিভিন্ন সময়ে সেই দ্বন্দ্ব প্রবল আকার ধারণ করেছে। জেলার গণ্ডি পেরিয়ে সারা দেশে বেশ আলোচিত ও সমালোচিত হয়েছে তাদের দ্বন্দ্ব। সর্বশেষ ২০২২ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে বাকযুদ্ধ দেখা গিয়েছিল। ওই নির্বাচনে শামীম ওসমান ও ডা. সেলিনা হায়াৎ আইভীকে নিয়ে একত্রে একমঞ্চে বসার চেষ্টা করেছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

/এফআর/
সম্পর্কিত
চারদিকে খাই খাই শুরু হয়ে গেছে, মনে হয় মানচিত্র খেয়ে ফেলবে: শামীম ওসমান
হাসপাতালে ভর্তি হয়ে দোয়া চাইলেন শামীম ওসমান
শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন প্রতিমন্ত্রী
সর্বশেষ খবর
দিয়াবাতেকে ছাড়া মোহামেডানের হোঁচট, ৫ গোলের ম্যাচে ব্রাদার্সের চমক
দিয়াবাতেকে ছাড়া মোহামেডানের হোঁচট, ৫ গোলের ম্যাচে ব্রাদার্সের চমক
সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন, ব্যতিক্রম থাকতেই পারে
মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস কাউন্সিলের চেয়ারম্যানসাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন, ব্যতিক্রম থাকতেই পারে
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
দারুণ সেঞ্চুরিতেও রাব্বির কাছে ম্লান সাকিব
দারুণ সেঞ্চুরিতেও রাব্বির কাছে ম্লান সাকিব
সর্বাধিক পঠিত
মুক্তি পেলেন মামুনুল হক
মুক্তি পেলেন মামুনুল হক
কামরাঙ্গীরচরে নতুন ভবন নির্মাণের অনুমতি দিলো ডিএসসিসি
কামরাঙ্গীরচরে নতুন ভবন নির্মাণের অনুমতি দিলো ডিএসসিসি
কুমিল্লায় বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু
কুমিল্লায় বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু
আরও কমলো সোনার দাম
আরও কমলো সোনার দাম
ব্যর্থতার অভিযোগে শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ
ব্যর্থতার অভিযোগে শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ