কাফনের কাপড় পাঠিয়ে কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়রকে হুমকি

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৫:০৩, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৫:০৫, ডিসেম্বর ০৮, ২০১৯

কাঞ্চন পৌরভবননারায়ণগঞ্জে রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র পনির হোসেন মিয়াকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার বিবার এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে চরম আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছেন প্যানেল মেয়র ও তার পরিবারের লোকজন।

প্যানেল মেয়র পনির মিয়া জানান, তিনি কাঞ্চন পৌরসভার ১নং ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র। তিনি নিজ এলাকায় ইটভাটার ব্যবসা করেন। শনিবার সকালে তার মালিকানাধীন মেসার্স এআরবি ইটভাটার ভেতরে একটি ব্যাগের ভেতরে কাফনের কাপড় দেখতে পেয়ে প্রতিষ্ঠানের ম্যানেজার ফোন করে ঘটনাটি তাকে জানান। তিনি ঘটনাস্থলে গিয়ে কাফনের কাপড় খুলে দেখেন এতে লেখা আছে ‘এলাকায় বেশি বাড়াবাড়ি করলে তাকেসহ তার পরিবারের লোকজনদের একেক করে মেরে ফেলা হবে।’

তিনি জানান, সম্প্রতি মাদক ব্যবসায়ীদের প্রতিরোধে এলাকায় কঠোর হওয়ার কারণে তাকে এই হত্যার হুমকি দেওয়া হচ্ছে বলে ধারণা করছেন। পনির হোসেন জানান, ঘটনাটি মৌখিকভাবে পুলিশকে অবহিত করা হয়েছে। লিখিতভাবেও জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করা হবে।

এ বিষয়ে ভোলাব উপ-তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। তবে কোনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


/টিটি/টিএন/

লাইভ

টপ