পথচারীকে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারায় পিকনিকের বাসটি

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১২:৩৯, ফেব্রুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৫৩, ফেব্রুয়ারি ২৯, ২০২০

 

কুমিল্লায় দুর্ঘটনা কবলিত বাসকুমিল্লার দাউদকান্দিতে এক পথচারীকে বাঁচাতে গিয়েই পিকনিকের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। তবে শেষ রক্ষা হয়নি। ওই পথচারীসহ তিনজন নিহত হন। আহত হন বাসের অন্তত ১৫জন যাত্রী। দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে দাউদকান্দি উপজেলার জিংলাতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

নিহতরা হলেন- পথচারী দাউদকান্দি উপজেলার চান্দরা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে শহীদ মোল্লা, বাসযাত্রী ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকার শাহ আলমের ছেলে শফিকুল ইসলাম এবং মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কাঠালতলী এলাকার আবু তাহেরের ছেলে রমজান আলী।কুমিল্লায় দুর্ঘটনা কবলিত বাস

পুলিশ জানায়, শুক্রবার রাতে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে ঢাকার পাটুয়াটুলি বোরকা ব্যবসায়ী সমিতির একটি পিকনিকের বাস। শনিবার সকাল ৭টার দিকে দাউদকান্দির জিংলাতলী এলাকা অতিক্রম করার সময় রাস্তা পার হতে থাকা এক পথচারীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে উল্টে যায়। এসময় ওই পথচারী এবং বাসের দুই যাত্রীসহ তিনজন নিহত হন।

দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আলমগীর হোসেন বলেন, ‘ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধারের পর দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।’

আরও পড়ুন- বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৩ 

/এফএস/

লাইভ

টপ