বগুড়ায় দুই দিনে সড়ক দুর্ঘটনায় নিহত ১২

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৪:৪৭, মার্চ ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৫৬, মার্চ ২৬, ২০২০

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় গত দুই দিনে ১২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে পৃথক ঘটনায় এক মাইক্রোবাস চালকসহ দুই জন নিহত হন। এরআগে বুধবার (২৫ মার্চ) চারটি সড়ক দুর্ঘটনায় জেলার শেরপুরে আট জন ও শাজাহানপুরে দুই জন নিহত হন।

বৃহস্পতিবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক কক্সবাজার সদরের ইস্ট করোলিয়া শিকদারপাড়া এলাকার মজিবুর রহমান শিকদার (৩০) ও বগুড়ার শেরপুরের ছোনকা দক্ষিণপাড়ার এলাকার আজগর আলী (৬০) নিহত হন। শেরপুর উপজেলার ছোনকা বাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার ভোরে শেরপুর উপজেলার ছোনকা বাজার এলাকায় ঢাকাগামী একটি মাইক্রোবাসকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে মাইক্রোবাস চালক মজিবুর রহমান গুরুতর আহত হন। পরে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার মৃত্যু হয়।

অপরদিকে সকাল সোয়া ৬টার দিকে একই এলাকায় একটি বাসকে সাইড দিতে গিয়ে ঢাকাগামী বাঁশ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ট্রাকটি মহাসড়কের পাশে উল্টে যায়। এ সময় পথচারী আজগর আলী ট্রাকচাপায় নিহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করেন।

/এনএস/

লাইভ

টপ
X