খুমেকে মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন না

Send
খুলনা প্রতিনিধি
প্রকাশিত : ২১:৩৯, মার্চ ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:০৫, মার্চ ২৭, ২০২০




খুমেকখুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে মারা যাওয়া মোস্তাহিদুর রহমান (৪৫) করোনাভাইরাস আক্রান্ত ছিলেন না। বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যাওয়ার পর সন্ধ্যায় স্থানীয়ভাবে তার স্যাম্পল সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। শুক্রবার (২৭ মার্চ) সন্ধ্যায় ঢাকা থেকে ফোনের মাধ্যমে জানানো হয় তিনি করোনা রোগী ছিলেন না।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটের মুখপাত্র ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্যাম্পল পরীক্ষার প্রতিবেদনে নেগেটিভ এসেছে। মৃত ব্যক্তির স্যাম্পলটি দ্রুততার সঙ্গে পরীক্ষা শেষে ঢাকা থেকে ফোনে পরীক্ষার ফল জানানো হয়েছে। রাতেই প্রতিবেদনটি ফ্যাক্স করা হবে বলে জানান তিনি। আরও দুই জনের স্যাম্পল পরীক্ষার ফল শনিবার পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

এরআগে, ঢাকায় করোনা আক্রান্ত হয়ে আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এক ব্যক্তি। তার সঙ্গে একই হাসপাতালে পাশাপাশি বেডে চিকিৎসাধীন ছিলেন খুলনার মোস্তাহিদুর রহমান। পরে তাকে খুলনায় আনা হয়। ভর্তি করা হয় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে। বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরপর তিনি করোনা আক্রান্ত হয়েই মারা গেছেন বলে সন্দেহ করেন সংশ্লিষ্টরা।

আরও পড়ুন:
ঢাকায় করোনায় মৃত ব্যক্তির সঙ্গে একই হাসপাতালে থাকা একজনের খুলনায় মৃত্যু

/টিটি/

লাইভ

টপ