কাজের কথা বলে ডেকে এনে গৃহকর্মীকে ধর্ষণ, চার জনের নামে মামলা

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ১২:৫২, মার্চ ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:০৬, মার্চ ২৮, ২০২০

কুমিল্লাকুমিল্লায় এক গৃহকর্মীকে কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে অভিযুক্ত ধর্ষক আনিছসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শুক্রবার (২৭ মার্চ) বিকালে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়। বর্তমানে ওই নারী কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রাত ৮টার দিকে ওই নারী বারপাড়া এলাকায় ভাড়া বাসার সামনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন। এসময় ওই এলাকার সফিক সর্দারের ছেলে আনিছ ও তার সহযোগী জাবেদ, সজিব ও মিঠু কৌশলে পার্শ্ববর্তী ইয়াছিন মিয়ার বাড়ির একটি মেসের কক্ষে কাজের কথা বলে তাকে ডেকে নিয়ে যায়। পরে সেখানে থাকা লোকজনকে বেল্ট দিয়ে মারধর করে কক্ষ থেকে বের করে দেয়। এসময় ওই গৃহকর্মীকেও বেল্ট দিয়ে নির্যাতন করা হয়। একপর্যায়ে ভিকটিমের মোবাইল এবং এক হাজার টাকা নিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে আনিছ তাকে ধর্ষণ করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে। 

কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ধর্ষণের শিকার নারীর বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দেবন্ডাল গ্রামে। তিনি বারপাড়া এলাকায় তার বড় ভাইয়ের ভাড়া বাসায় থেকে বিভিন্ন বাসায় কাজ করেন। তার বড় ভাই ওই এলাকায় ইট ভাঙ্গার শ্রমিক হিসেবে কাজ করে আসছেন।

/এফএস/

লাইভ

টপ