শ্বাসকষ্টে স্ত্রীর মৃত্যু, করোনা পরীক্ষা করা হচ্ছে স্বামীর

Send
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:২৩, মার্চ ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৪, মার্চ ৩০, ২০২০

সুনামগঞ্জসুনামগঞ্জ শহরের পূর্ব নতুনপাড়ায় ৬০ বছর বয়সী এক নারী কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার (৩০ মার্চ) ভোরে  হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় উৎকণ্ঠা দেখা দেয়। এই পরিস্থিতিতে ওই নারীর স্বামী করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে। পাশাপাশি তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ ও রোগীর স্বজনরা জানান, সুনামগঞ্জ শহরের পূর্ব নতুনপাড়ায় মৃত ওই নারী দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টে ভুগছিলেন। কয়েকদিন ধরে তিনি সর্দি-কাশিতেও আক্রান্ত হন। সোমবার ভোরে পরিবারের লোকজন তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক কামরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

ওই নরীর স্বামী জানান, তার স্ত্রী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। আজ তিনি মারা গেছেন। তাদের পরিবারের কেউ বিদেশ ভ্রমণ করেননি।

সিভিল সার্জন মো. শামছ উদ্দিন জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই এই নরী মারা যান বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্ট ছিল বলে তার স্বামী জানিয়েছেন। ওই নরীর স্বামী করোনায় আক্রান্ত কিনা তা পরীক্ষার জন্য তাকে সিলেটে পাঠানো হয়েছে। পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। মৃত নারীর শেষকৃত্য সম্পন্ন হওয়ায় তার করোনা পরীক্ষা করা যায়নি বলে জানান সিভিল সার্জন।

 

 

/আইএ/

লাইভ

টপ