বিষ খাইয়ে স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামীর আত্মহত্যা?

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৪:২৭, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৪৫, মার্চ ৩১, ২০২০

গাজীপুর মহানগরের চক্রবর্তী এলাকায় এক পরিবারের তিন সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, বিষ খাইয়ে স্ত্রী-সন্তানকে হত্যার পর স্বামীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ওই বাসা থেকে কীটনাশকের খোলা বোতল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩‌১ মার্চ) দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বড়গোপীনাথপুর গ্রামের সাহেব আলীর ছেলে মোশারফ হোসেন (৩০), তার স্ত্রী হোসনে আরা (২২) ও মেয়ে মোহিনী (তিন মাস)। তারা গাজীপুর মহানগরের পানিশাইল এলাকার সাদেক মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

গাজীপুর মহানগরের কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের গৃহকর্তা তার তিন মাসের শিশু সন্তান ও স্ত্রীকে শ্বাসরোধ ও বিষপানে হত্যা করে। এরপর নিজে রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন। ঘরের বিছানায় সন্তান ও স্ত্রীর মরদেহ রয়েছে। গৃহকর্তার মরদেহ ঘরের ভেতর আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ঘরে কীটনাশকের খোলা বোতল পাওয়া গেছে।’

এলাকাবাসী জানায়, মোশারফ পেশায় রিকশাচালক। সোমবার রাতে সে স্ত্রীকে শ্বাশুড় বাড়ি থেকে পাঁচ হাজার টাকা ধার আনতে বলে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এদিকে, মরদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

/এনএস/

লাইভ

টপ