মামলা তুলে না নেওয়ায় আইনজীবীর ভাইকে কোপ

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৩২, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩২, মার্চ ৩১, ২০২০

নারায়ণগঞ্জ

মামলা তুলে না নেওয়ায় সুপ্রিমকোর্টের একজন আইনজীবীর বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। সেময়য় আইনজীবীকে না পেয়ে তার বড় ভাই সোলায়মানকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে তারা। রবিবার বিকালে জামপুর ইউনিয়নের পেরাব গ্রামে এই ঘটনা ঘটে। আহতকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে আইনজীবী খন্দকার মোহাম্মদ মিকাইল বাদী হয়ে ১১ জনকে আসামি করে এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগ নামধারী রিয়েল মোল্লা, ফয়সাল, মহিউদ্দিন, শাহাবউদ্দিন, সালাউদ্দিন, সাব্বির ফারুক, মোহাম্মদ আলী, জাহাঙ্গীর কলতাপাড়া গ্রামের গোলজার, শাহীন, সোহরাবসহ ১০-১৫ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পেরাব এলাকায় রবিবার সকালে আইনজীবী মিকাইলের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। পাশাপাশি তাদের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে নিতে হুমকি দেয়। পরবর্তীতে বিকালে তার বাড়িতে হামলা করে। এসময় তাকে না পেয়ে তার বড় ভাই খন্দকার সোলায়মানকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। আহতের স্ত্রী মাহবুবুকেও মারধর করে হামলাকারীরা।

আইনজীবী খন্দকার মিকাইলের বলেন, 'অভিযোগ, ৭ মার্চ আমার পুকুরের মাটি তাদের ইটভাটায় বিক্রি না করার জের ধরে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে আমার উপর গুলি চালানো হয়। এই ঘটনায় আমি মামলা দায়ের করি। মামলা তুলে নেওয়ার জন্য আমাকে হুমকি দেয় তারা। পরে আমার বাড়িতে হামলা করে আমার ভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।'

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, 'হামলার ঘটনায় আইনজীবী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।'

 

/এএইচ/

লাইভ

টপ