নাটোর রেলস্টেশনে অজ্ঞাত ব্যক্তির লাশ, ৮ ঘণ্টা পর দাফন

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ২১:০০, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:০৬, মার্চ ৩১, ২০২০

লাশ উদ্ধারনাটোর রেলস্টেশনের প্রবেশপথে পড়ে থাকা অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ আট ঘণ্টা পর দাফন করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১১টায় মরদেহটি পাওয়ার পর রাত ৭টায় দাফন করা হয়। নাটোর পৌর কাউন্সিলর ফরহাদ হোসেন দাফনের বিষয়টি নিশ্চিত করছেন।
পুলিশ জানিয়েছে, রেলওয়ে পুলিশ, সদর থানা পুলিশ, আঞ্জুমান মুফিদুল ইসলাম ও নাটোর পৌর কর্তৃপক্ষের মধ্যে আলোচনা এবং স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলতে গিয়েই লাশটি দাফনে দেরি হয়েছে। 

স্থানীয় অধিবাসী ও ব্যবসায়ীরা জানান, মৃত ওই ব্যক্তিকে বেশ কিছুদিন থেকেই বিভিন্ন স্থানে ঘোড়াফেরা ও প্লাটফর্মে মানসিক ভারসাম্যহীনের মতো ঘুমিয়ে থাকতে দেখা গেছে। এ ব্যাপারে ছাড়পত্র দিয়ে পৌর কর্তৃপক্ষকে দাফনের ব্যবস্থা করতে বলা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, সকাল ১১টার দিকে নাটোর রেলস্টেশনের প্রবেশপথের পাশেই একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে সান্তাহার রেলওয়ে পুলিশকে জানানো হয়। বেশ কিছুক্ষণ পরে যোগাযোগে অপারগতার কথা জানিয়ে নাটোর রেলওয়েকে তারা সদর থানায় জানাতে বলে। এ বিষয়ে পৌর মেয়র উমা চৌধুরী জলির সঙ্গে যোগাযোগ করার পর তিনি আঞ্জুমান মুফিদুলে কথা বলেন। কিন্তু সমস্যার কারণে তারা দাফন করতে পারবে না বলে জানায়। পরে পৌর কর্তৃপক্ষ দাফন করে।

গোরস্তান পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক ও নাটের পৌর কাউন্সিলর ফরহাদ হোসেন জানান, রাত ৭টার দিকে জানাজা শেষে মরদেহটি গাড়িখানা গোরস্তানে দাফন করা হয়েছে।

/এমএএ/

লাইভ

টপ