রেশনের খাদ্যদ্রব্য নিয়ে অসহায়দের পাশে কারাপরিবার

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ০০:০২, এপ্রিল ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০২, এপ্রিল ০৫, ২০২০

অসহায়দের খাবার সহায়তা দিচ্ছেন নাটোর কারাগারের কর্মকর্তারাদেশব্যাপী করোনা ভাইরাসের বিস্তার রোধে লকডাউন পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় মানুষের পাশে রেশনের খাদ্যসামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছে নাটোরের কারাপরিবার।  নাটোর কারাগারে দায়িত্বরত ৮৬ জন কর্মকর্তা-কর্মচারী অসহায়দের পাশে দাঁড়িয়েছেন।

রেশনের পাশাপাশি নগদ টাকায় কেনা মোট এক হাজার কেজি চাল, একশ' কেজি ডাল, দুইশ' কেজি আলু, একশ' কেজি পেঁয়াজ, ২৫ কেজি রসুন ও ২৫ কেজি আদা তুলে দেন একশ' অসহায় পরিবারে মাঝে। নাটোর জেল সুপার আব্দুল বারেক এসব তথ্য জানান।

আব্দুল বারেক জানান, জেলা কারাগার পরিবারের ৮৬ জন সদস্য তাদের রেশনের সামগ্রীর অংশবিশেষ জমা দেন অসহায় মানুষের জন্য। এরপর তারা নগদ টাকা দেন। ওই টাকায় আলু, রসুন, পেঁয়াজ, আদা কেনা হয়।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ নাটোর সদর উপজেলার একডালা আদিবাসী পল্লি এবং জংলী গুচ্ছগ্রামে ১০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এক প্রশ্নের জবাবে তিনি দাবি করেন, পরিবার প্রতি ১০ কেজি চাল, এক কেজি ডাল ছাড়াও পেঁয়াজ, দুই কেজি আলু, ২৫০ গ্রাম রসুন ও আদা দেওয়া হয়েছে।

এর বাইরে কয়েদিদের হাতে তৈরি একটি করে মাস্কও দেওয়া হয়েছে। ভবিষ্যতে এমন পরিস্থিতে কারাপরিবার অসহায়দের পাশে থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

/আইএ/

লাইভ

টপ