কানাডায় করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১৪:২৪, এপ্রিল ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:২৪, এপ্রিল ০৬, ২০২০

তুতিউর রহমান মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বাসিন্দা মুক্তিযোদ্ধা হাজী তুতিউর রহমান তুতি (৭৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কানাডায় মারা গেছেন। স্থানীয় সময় রবিবার (৫ এপ্রিল) রাত সোয়া ১০টায় দেশটির টরোনটো মাইক্যাল গ্যারন হাসপাতালে তিনি মারা যান। গত দুই সপ্তাহ ধরে তিনি আইসিইউতে ছিলেন। কানাডার টরোনটোর জালালাবাদ বার্তা ডটকমের সম্পাদক রুহুল চৌধুরী বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।  তিনি কানাডায় মৌলভীবাজার জেলা অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ছিলেন।

রুহুল চৌধুরী জানান, লাশ ডল ল্যান্ডের মদিনা মসজিদ জানাজা-দাফনে অস্বীকার করেছে। এই পরিস্থিতিতে সেখানে করোনায় মৃত ব্যক্তিদের জানাজ-দাফন স্থগিত রয়েছে। পরিবার নাগেট মসজিদ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছে। এ নিয়ে আজ সোমবার সিদ্ধান্ত হবে। তবে নাগেট মসজিদে জানাজা হলে পিকারিং কবরস্থানে দাফন করা হবে তিনি জানান।

এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে কানাডায় দ্বিতীয় বাংলাদেশির মৃত্যু হলো। গত ৪ এপ্রিল দেশটির রাজধানী অটোয়াতে প্রথম বাংলাদেশি হিসেবে মারা যান হাজী শরিয়তুল্লাহ। তাকে ওই দিন স্থানীয় মেনোটিস্থ অটোয়া মুসলিম সেমিট্রতে দাফন করা হয়।

 

/আইএ/

লাইভ

টপ