বেগমগঞ্জে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ০৮:৫৬, এপ্রিল ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:১১, এপ্রিল ০৮, ২০২০

নোয়াখালী



নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামে করোনাভাইরাসের উপসর্গ সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আবদুল মালেক (৬০) নামে এক ব্যক্তি মারা গেছেন। 

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে মালেকের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রফিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রামে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, ৩-৪ দিন আগে আগে একলাশপুর গ্রামের আবদুল মালেক নামে ব্যক্তি জ্বরে আক্রান্ত হন এবং মঙ্গলবার ভোরে নিজ বাড়িতে মারা যান। সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট ছাড়াও তার হার্টে সমস্যা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যেতে পারেন। স্থানীয়দের দেওয়া তথ্যমতে, করোনাভাইরাসের উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে।
তিনি আরও জানান, নিহত ব্যক্তির পরিবারের ২ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখতে স্থানীয় জনপ্রতিনিধিকে নজরদারির দায়িত্ব দেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত ওই বাড়ি থেকে কেউ বাইরে এবং বাইরের কাউকে ভেতরে যেতে নিষেধ করা হয়েছে।

/এসটি/এমওএফ/

লাইভ

টপ