ওসমানী মেডিক্যালের ল্যাবে ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়নি

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ০৪:০৫, মে ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৪:১৩, মে ১১, ২০২০

সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল কোভিড-১৯ পরীক্ষাগার



সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সংখ্যা বৃদ্ধি পেলেও রবিবার (১০ মে) ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে কোনও করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়নি। ওইদিন ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়।

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রবিবার (১০মে) ২৪ ঘণ্টায় ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে কারেও পজিটিভ আসেনি।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানিয়েছেন, রবিবার (১০ মে) ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে করোনা শনাক্ত না হলেও এ পর্যন্ত বিভাগে ২৭৯ জন করোনা রোগী পাওয়া গেছে।

তিনি আরও জানান, সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা ভাইরাসের কারণে মৃত্যু হয়েছে ৫ জনের। এরমধ্যে সিলেটে ২জন, হবিগঞ্জে ১জন ও মৌলভীবাজারে ২জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ১১৫জন।

উল্লেখ্য, গত (৫ এপ্রিল) সিলেট ওসমানী মেডিক্যালের চিকিৎসক ডা. মঈন উদ্দিন প্রথম করোনা আক্রান্ত রোগী হিসেবে শনাক্ত হন। সুষ্ঠু চিকিৎসা না পেয়ে নিজ ব্যবস্থাপনায় ঢাকায় চিকিৎসার জন্য এলেও চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

/টিএন/

লাইভ

টপ