ঘূর্ণিঝড় আম্পান: ভোলায় ট্রলারডুবিতে একজনের মৃত্যু

Send
ভোলা প্রতিনিধি
প্রকাশিত : ০৯:১৯, মে ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:১৯, মে ২১, ২০২০

ঘূণিঝড় আম্পানের প্রভাবে নদনদী উত্তাল, এই ছবি হাতিয়ার নোয়াখালীর হাতিয়ার (ফোকাস বাংলা)ভোলায় ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে উত্তাল নদীতে ট্রলার ডুবে মো. রফিকুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় সদর উপজেলার রাজাপুরের মেঘনা নদীতে ট্রলার ডুবিতে রফিকুল ইসলামের মৃত্যু হয়।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, লক্ষ্মীপুরের মঝুচৌধুরী ঘাট থেকে ঢাকা ও চট্টগ্রাম থেকে আসা ৩০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার উত্তাল মেঘনা পাড়ি দিয়ে ভোলায় আসছিল। এসময় রাজাপুরের সুলতানী ঘাটের কাছাকাছি এসে ঢেউয়ের তোড়ে ট্রলারটি ডুবে যায়। এসময় রফিকুল ইসলাম স্রোতের টানে ভেসে যান। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে। তার বাড়ি বোরহানউদ্দিন উপজেলার মনিরাম এলাকায়।

এর আগে আম্পানের প্রভাবে বাতাসে গাছ ভেঙে পড়ে একজনের ‍মৃত্যু হয় বোরহারউদ্দিন উপজেলায়। নিহত ছিদ্দিক ফকির (৭০) জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বুধবার দুপুরে উপজেলার দক্ষিণ আইচা থানার প্রধান সড়কে ঝড়ে গাছের ডাল পড়ে  ছিদ্দিক ফকিরের মৃত্যু হয়।

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, সকালের দিকে ওই ব্যক্তি বয়স্ক ভাতা আনার জন্য ভাড়া করা মোটরসাইকেলে চরফ্যাশনের দিকে যাচ্ছিলেন। এ সময় ঝড়ে একটি গাছ ভেঙে তার গায়ে পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

/এফএস/

লাইভ

টপ