কুষ্টিয়ায় ঈদ পর্যন্ত দোকান শপিংমল খোলার সিদ্ধান্ত

Send
কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩২, মে ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩৬, মে ২৩, ২০২০

কুষ্টিয়ায় আবারও দোকান শপিংমল খুলে দেওয়ার অনুমতি জেলা প্রশাসনের।





কুষ্টিয়ায় ফের দোকান-পাট, শপিংমলসমূহ খোলার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। তবে তা খোলা থাকবে ঈদ পর্যন্ত। শনিবার (২৩ মে) কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
জেলা প্রশাসক মো. আসলাম হোসেন সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া সিভিল সার্জন ডাক্তার এ এইচ এম আনোয়ারুল ইসলাম প্রমুখ।
সভায় জেলার বর্তমান পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনায় ক্রেতাদের চাহিদা, বিভিন্ন দোকানির ক্রয় করা মালামাল বিক্রয় না হওয়ায় ব্যাপক ক্ষতির মুখোমুখি হওয়ায় আগামী ঈদুল ফিতর পর্যন্ত দোকান পাট, শপিংমল স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উল্লেখ্য, এর আগে গত ১০ মে দোকানপাট খুলে দিলেও সাধারণ মানুষ ও দোকান মালিকরা স্বাস্থ্যবিধি না মানায়েএবং ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখার কারণে গত ১৫ মে সব হাট-বাজার, ব্যবসা কেন্দ্র দোকান পাট, শপিংমল বন্ধের নির্দেশ দেয় জেলা প্রশাসন।

/টিএন/

সম্পর্কিত

লাইভ

টপ