আরও দুই চিকিৎসকসহ ৮ জনের করোনা শনাক্ত

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৪১, মে ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৪৯, মে ২৫, ২০২০

বগুড়াবগুড়ায় নতুন করে দুই চিকিৎসক, এক জনপ্রতিনিধিসহ আট জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার বিভিন্ন স্থানে ১৭৯ জনের করোনা শনাক্ত হলো। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন সোমবার (২৫ মে) রাতে এ তথ্য জানান।

সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, ঈদের দিন সোমবার রাত ৯টায় বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে। বগুড়ার ৭৬ জনের মধ্যে আট জন করোনা পজিটিভ এবং বাকি নেগেটিভ ১৮ জন জয়পুরহাটের।

এ নিয়ে বগুড়ায় মোট ১৭৯ জনের কারোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। নতুন শনাক্তদের মধ্যে বগুড়া সদরের শহরের নিশিন্দারা উপশহর এলাকার এক চিকিৎসক, ঢাকা ফেরত শহরের নাটাইপাড়ার দু’জন ও ছয়পুকুরিয়া এলাকার এক জনপ্রতিনিধি রয়েছেন। রংপুর ফেরত সোনাতলার উপজেলার পাকুল্লা গ্রামের একজন ও আগুনিয়াতাইড় এলাকার একজন। সারিয়াকান্দির একজন এবং নন্দীগ্রামের বাসিন্দা বগুড়া শজিমেক হাসপাতালের একজন নারী চিকিৎসক।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, একজন মারা যাওয়ায় ও ১৬ জন সুস্থ হওয়ায় বর্তমানে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিট এবং নিজ নিজ বাড়িতে ১৬২ জন চিকিৎসাধীন রয়েছেন।

 

/টিটি/

লাইভ

টপ