কুমিল্লায় করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ৭৬

Send
কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত : ০৭:৩৭, জুন ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৭:৩৭, জুন ০৩, ২০২০

করোনাভাইরাসকুমিল্লার চান্দিনা ও চৌদ্দগ্রামে আরও দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এ নিয়ে জেলায় মোট ৩০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। এ ছাড়া মঙ্গলবার এ জেলায় নতুন করে ৭৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে কুমিল্লার চৌদ্দগ্রামে পৌরসভা কাউন্সিলর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিক্যাল অফিসার ও অ্যাম্বুলেন্স চালক রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এক হাজার ৯৬ জন। কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী এসব তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার কুমিল্লা নগরীতে ১৪ জন, চৌদ্দগ্রামে ১৬ জন, দেবিদ্বারে ১৪ জন, লাকসামে সাত জন, বরুড়ায় চার জন, আদর্শ সদরে একজন, বুড়িচংয়ে ৯ জন, মুরাদ নগরে দুই জন এবং ব্রাক্ষণপাড়ায় ৯ জন আক্রান্ত হয়েছেন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, কুমিল্লায় এ পর্যন্ত মোট ১০ হাজার ১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। মঙ্গলবার পর্যন্ত আট হাজার ৯৮৫ জনের রিপোর্ট আসে। মঙ্গলবার দেবিদ্বারে ১১ জন, মুরাদনগরে একজন ও বুড়িচংয়ে তিন জনসহ ১৫ জন সুস্থ হয়েছেন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১৫৭ জন। একই দিন চান্দিনা ও চৌদ্দগ্রামে দুই জনসহ জেলায় মোট মারা গেছেন ৩০ জন।

/আইএ/

লাইভ

টপ