গাইবান্ধায় বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

Send
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত : ০৪:১৮, জুলাই ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:২৬, জুলাই ০৬, ২০২০

বাসচাপায় ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল
গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের চাপায় মুছা মিয়া ও আকাশ নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এসময় তাদের সঙ্গে থাকা সাগর নামে আরও এক যুবক গুরুতর আহত হন। শনিবার (৪ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের ডাকঘর (বটতলা) নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুছা মিয়া (১৮) ও আকাশ মিয়ার (২০) বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নে। মুছা মিয়া চক সারাই গ্রামের ছালাম মিয়ার ছেলে ও আকাশ ছত্রগাছা গ্রামের আবু মিয়ার ছেলে। এছাড়া আহত সাগর (২১) চক সারাই গ্রামের আবু ছালামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকালে মোটরসাইকেলে করে তিন যুবক সাঁতারপাড়া থেকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়ক হয়ে গাইবান্ধা শহরের দিকে যাচ্ছিলেন। পথে মাঠেরহাটের ডাকঘর (বটতলা) নামক এলাকায় গাইবান্ধা থেকে আসা অজ্ঞাত যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা মুছা ও আকাশের মৃত্যু হয়। গুরুতর আহত হয় সাগর। পরে দ্রুত তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মোটরসাইকেলে চাপা দেওয়ার পরেই বাসটি দ্রুতগতিতে পলাশবাড়ীর দিকে যাওয়ার কারণে শনাক্ত করা সম্ভব হয়নি।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহত যুবক সাগরকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাসটি শনাক্তের চেষ্টা চলছে। নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন। এছাড়া এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

 

/টিটি/

লাইভ

টপ